Advertisement
১১ মে ২০২৪
Old Man

হাসপাতাল থেকে নিখোঁজ বৃদ্ধের মৃত্যু পথ দুর্ঘটনায়, বিক্ষোভ রোগীর পরিবারের

শনিবার রাতে হাসপাতাল থেকে প্রায় ১২ কিলোমিটার দূরে চণ্ডীতলা থানা এলাকায় দু’নম্বর জাতীয় সড়কে উদ্ধার হয় বৃদ্ধের মৃতদেহ।

হাসপাতালে বিক্ষোভ বৃদ্ধের পরিবারের সদস্যদের।

হাসপাতালে বিক্ষোভ বৃদ্ধের পরিবারের সদস্যদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ১৬ মে ২০২১ ১৫:৫৬
Share: Save:

শ্রীরামপুরের হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে যাওয়া রোগীর মৃত্যু হল পথ দুর্ঘটনায়। এই ঘটনায় ক্ষুব্ধ রোগীর পরিবার বিক্ষোভ দেখাল হাসপাতালে। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে।

সূত্রের খবর, গত ১১ মে শ্রীরামপুরের বাসিন্দা জনক দেও দাসকে ওয়ালশ হাসপাতালে ভর্তি করা হয়। ১৪ মে রাত ১০টা নাগাদ হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে যান ৬৬ বছরের বৃদ্ধ জনক। শ্রীরামপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, ১৫ মে, শনিবার রাতে হাসপাতাল থেকে প্রায় ১২ কিলোমিটার দূরে চণ্ডীতলা থানা এলাকায় দু’নম্বর জাতীয় সড়কে উদ্ধার হয় বৃদ্ধের মৃতদেহ। প্রাথমিক অনুমান, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে জনকের। শনিবার রাতেই মৃতের পরিবার জানানো হয় সেই খবর।

রবিবার সকালে ওয়ালশ হাসপাতালে গিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন বৃদ্ধের পরিবারের সদস্যরা। বৃদ্ধের এক আত্মীয়া গীতা দেবী বলেন, ‘‘যে লোকটা ভাল করে হাঁটতে পারে না সে কী করে অতটা পথ চলে গেল? সে একা গেল, নাকি তাকে কেউ নিয়ে গেল সেটাই আমাদের প্রশ্ন।’’ সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখানোর দাবি করে বৃদ্ধের পরিবার।

অন্য দিকে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে জানিয়েছেন, বৃদ্ধ নিজেই হাসপাতাল থেকে পালিয়ে যান। যদিও সেই কথা মানতে নারাজ বৃদ্ধের পরিবার। ঘটনার পুলিশি তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hospital Missing Died Old Man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE