Advertisement
০১ মে ২০২৪
Accident

কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় পাইলট কার, চার পুলিশকর্মী জখম

রবিবার কেন্দ্রীয় প্রতিমন্ত্রীকে আনতে পুলিশের পাইলট ভ্যানটি রওনা দিয়েছিল। সেই সময় ধূপগুড়ির ঠাকুরপাঠ এলাকায় লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে পাইলট কারটির।

Pilot car of central minister John Barla met with an accident at Dhupguri

দুর্ঘটনার কবলে কেন্দ্রীয় মন্ত্রীর পাইলট কার। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৭:২১
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লার বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ল তাঁর কনভয়ের পাইলট কার। তার জেরে গুরুতর আহত হয়েছেন চার পুলিশকর্মী। আহতদের উদ্ধার করে ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার কেন্দ্রীয় প্রতিমন্ত্রীকে আনতে পুলিশের পাইলট ভ্যানটি রওনা দিয়েছিল। সেই সময় ধূপগুড়ির ঠাকুরপাঠ এলাকায় এশিয়ান হাইওয়েতে উল্টো দিক থেকে আসা লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে বার্লার কনভয়ের পাইলট কারের। সেটা একটি গাড়িকে অতিক্রম করতে গেলে ঘটে দুর্ঘটনা। তার জেরে পাইলট কারের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এর ফলে গুরুতর আহত হন ওই গাড়িতে থাকা চার পুলিশকর্মী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ধূপগুড়ি থানার পুলিশ এবং দমকল বাহিনী। আহত পুলিশকর্মীদের উদ্ধার করে ভর্তি করানো হয় ধূপগুড়ি হাসপাতালে। চার পুলিশকর্মীর মধ্যে গাড়িচালক বিট্টু বিশ্বকর্মা (কনস্টেবল) ও এএসআই পরিতোষ বর্মণ গুরুতর আহত। তাঁদের দু’জনকে ধূপগুড়ি প্রাথমিক হাসপাতাল থেকে জলপাইগুড়ি সদর হাসপাতালে নিয়ে স্থানান্তরিত করানো হয়েছে।

দুর্ঘটনার জেরে যানজট দেখা দেয় এশিয়ান হাইওয়েতে। তার ফলে আটকে পড়ে বহু গাড়ি। কিছু ক্ষণ পরে অবশ্য স্বাভাবিক হয় পরিস্থিতি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দুর্ঘটনা নিয়ে জলপাইগুড়ির ডিএসপি বিক্রমজিৎ লামা বলেন, ‘‘এমন একটি দুর্ঘটনা ঘটেছে। পাইলট ভ্যানটি বানারহাটের উদ্দেশে যাচ্ছিল। সেখানেই একটি ট্যাঙ্কারের সঙ্গে ধাক্কা লাগে। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের ধূপগুড়ি থেকে জলপাইগুড়ি সদরে স্থানান্তরিত করানো হয়েছে। পুলিশ তদন্ত করছে গোটা ঘটনার। যানজটের সমস্যা ছিল। তবে তা মিটে গিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident John Barla Central minister
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE