Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Narendra Modi

BJP Bengal: প্রধানমন্ত্রীর ডাকে দিল্লি যাচ্ছেন রাজ্যের বিজেপি সাংসদরা, উঠতে পারে বগটুই প্রসঙ্গ

বিজেপি সূত্রে খবর, পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে অবগত করতে পারেন বাংলার বিজেপি সাংসদরা।

বাংলার বিজেপি সাংসদদের তলব মোদীর

বাংলার বিজেপি সাংসদদের তলব মোদীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ১৯:৫৪
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আমন্ত্রণে দিল্লি যাচ্ছেন রাজ্যের ১৭ জন বিজেপি সাংসদ। বুধবার সকাল সাড়ে ৮টায় প্রধানমন্ত্রীর বাসভবনে প্রাতঃরাশের নিমন্ত্রণ করা হয়েছে সাংসদদের।

গত কয়েক বছরে প্রায় নিয়ম করে বিজেপি সাংসদদের আমন্ত্রণ করেন প্রধানমন্ত্রী। তবে এ বার পশ্চিমবঙ্গের সাংসদদের প্রধানমন্ত্রীর আমন্ত্রণে অন্য তাৎপর্য রয়েছে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

বিজেপি সূত্রে খবর, পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে অবগত করতে পারেন বাংলার বিজেপি সাংসদরা।

সোমবার সাংবাদিক বৈঠকে রাজ্য বিজেপি সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার জানান, তাঁরা প্রধানমন্ত্রীর আমন্ত্রণ পেয়েছেন। প্রধানমন্ত্রী তাঁদের সঙ্গে আলোচনা করবেন। তবে তিনি নিজে থেকে যদি বাংলার পরিস্থিতি নিয়ে কিছু জানতে চান, সর্বাগ্রে আইনশৃঙ্খলার অবনতির কথা জানাবেন তাঁরা। সম্প্রতি বগটুইয়ের ঘটনার কথাও প্রধানমন্ত্রীর কানে তুলবেন বলে উল্লেখ করেন সুকান্ত। তিনি বলেন, ‘‘বাংলা নিয়ে প্রধানমন্ত্রী অবগত আছেন। তবে তিনি যদি সাংসদদের মুখ থেকে কিছু শুনতে চান, আমরা জানাব।’’

এ নিয়ে বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ জানান, তাঁরা ১৭ জন বিজেপি সাংসদ প্রধানমন্ত্রীর আমন্ত্রণে যাবেন। সেখানে প্রধানমন্ত্রী কোনও বিষয়ে জানতে চাইলে বিশদে রাজ্যের পরিস্থিতির কথা তাঁরা তুলে ধরবেন মোদীর কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi BJP BJP MP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE