Advertisement
০৫ মে ২০২৪
Narendra Modi

মাতৃবিয়োগের কারণে বাংলায় আসছেন না মোদী! ভার্চুয়াল উদ্বোধন বন্দে ভারতের, জানাল পিএমও

বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন থেকে শুরু করে জাতীয় গঙ্গা পরিষদের বৈঠক, কলকাতায় অনেকগুলি কর্মসূচি ছিল মোদীর। শুক্রবার ভোরে মা হীরাবেনের প্রয়াণের খবর পেয়েই দিল্লি থেকে আমদাবাদ রওনা হন তিনি।

ভার্চুয়াল মাধ্যমে উদ্ধোধন হবে বন্দে ভারতের।

ভার্চুয়াল মাধ্যমে উদ্ধোধন হবে বন্দে ভারতের। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ০৯:১৯
Share: Save:

বছর শেষে বাংলায় আসছেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কারণ, মা হীরাবেনের প্রয়াণ। তবে সফর বাতিল হলেও বহাল থাকছে প্রধানমন্ত্রীর কর্মসূচি। প্রধানমন্ত্রী সচিবালয়ের তরফে শুক্রবার জানানো হয়েছে, ভার্চুয়াল মাধ্যমেই হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করবেন মোদী।

বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন থেকে শুরু করে জাতীয় গঙ্গা পরিষদের বৈঠক, কলকাতায় অনেকগুলি কর্মসূচি ছিল প্রধানমন্ত্রীর। কিন্তু শুক্রবার ভোরে মা হীরাবেনের প্রয়াণের খবর পেয়েই দিল্লি থেকে আমদাবাদ রওনা হন তিনি। অংশ নেন মায়ের শেষকৃত্যে।

শুক্রবার কলকাতায় আসার কথা ছিল প্রধানমন্ত্রী মোদীর। বন্দে ভারত রেলে উদ্বোধন তো ছিলই, তার সঙ্গে একগুচ্ছ কর্মসূচিতেও যোগ দেওয়ার কথা ছিল প্রধানমন্ত্রীর। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ মোট পাঁচ রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর জাতীয় গঙ্গা পরিষদের বৈঠকে যোগ দেওয়ার কথাও ছিল। কিন্তু শুক্রবার সকালে মোদীর মাতৃবিয়োগের খবর প্রকাশ্যে আসার পর মোদীর কলকাতা সফর নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE