Advertisement
০৪ মে ২০২৪
Police Attacked in Sandeshkhali

সন্দেশখালির পুলিশ ক্যাম্পে হামলার ঘটনায় আহত কনস্টেবলকে আনা হল কলকাতায়, ভর্তি আইসিইউতে

সোমবার রাতেই আবারও উত্তপ্ত হয়ে ওঠে সন্দেশখালি। স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত ১১টার পরে শীতলিয়া পুলিশ ফাঁড়িতে ঢুকে পড়ে জনা কয়েক দুষ্কৃতী। পুলিশকর্মীদের মারধর করে তারা।

আহত কনস্টেবল সন্দীপ মন্ডল।

আহত কনস্টেবল সন্দীপ মন্ডল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৩:৪৩
Share: Save:

সন্দেশখালি থানার অন্তর্গত শীতলিয়া পুলিশ ফাঁড়িতে দুষ্কৃতীদের হামলায় আহত পুলিশ কনস্টেবল সন্দীপ মণ্ডল কলকাতার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে রয়েছেন। তাঁর মাথায় গুরুতর চোট লেগেছে। মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে তেমনটাই। পুলিশ জানিয়েছে, আহত পুলিশ কনস্টেবলকে মল্লিকবাজারের স্নায়ু চিকিৎসার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, মঙ্গলবারই আহত পুলিশকর্মীর মস্তিষ্কে অস্ত্রোপচার করার পরিকল্পনা করছেন চিকিৎসকেরা। তবে আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলেই হাসপাতালের তরফে জানানো হয়েছে।

সোমবার রাতে আবারও উত্তপ্ত হয়ে ওঠে সন্দেশখালি। স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত ১১টার পরে শীতলিয়া পুলিশ ফাঁড়িতে ঢুকে পড়ে জনা কয়েক দুষ্কৃতী। পুলিশকর্মীদের মারধর করে তারা। কনস্টেবল সন্দীপকে লাঠি, রড দিয়ে বেধড়ক মারধর করা হয়। গুরুতর আহত অবস্থায় ওই সন্দীপকে প্রথমে সন্দেশখালির খুলনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি তাঁকে কলকাতার ওই বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করানো হয়। এই ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে আটক করেছে পুলিশ।

সন্দেশখালির একটি ফ্লাড সেন্টারে রয়েছে শীতলিয়ার পুলিশ ফাঁড়িটি। আচমকা সেই ফাঁড়িতে হামলার ঘটনায় হতবাক এলাকার বাসিন্দারাও। সন্দেশখালিতে যখন অশান্তি চলছিল, তখনও শীতলিয়া এলাকা ঠান্ডা ছিল বলে দাবি। ইদানীংকালে কোনও গোলমালের কথা সেখানে শোনা যায়নি। তা হলে কী এমন হল যে গভীর রাতে পুলিশ ফাঁড়িতে আক্রমণ চালানো হল? পুরো বিষয়টি খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত চালাচ্ছে পুলিশ। আটক তিন জনকে জিজ্ঞাসাবাদও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandeshkhali Incident Police Attack Brain Damage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE