Advertisement
২৪ এপ্রিল ২০২৪
rape

প্রতিবেশী একাকী বিধবাকে ধর্ষণ করে খুনের চেষ্টা! মহেশতলায় আটক অভিযুক্ত যুবক

অভিযোগ, মহিলার একা থাকার সুযোগে মঙ্গলবার রাতে মত্ত অবস্থায় তাঁর ঘরে ঢোকেন প্রতিবেশী যুবক। এর পর মহিলাকে ধর্ষণ করে তাঁর গলা টিপে খুন করার চেষ্টা করেন তিনি।

মঙ্গলবার রাতে মত্ত অবস্থায় এক বিধবাকে ধর্ষণ করা হয়েছে বলে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাতে মত্ত অবস্থায় এক বিধবাকে ধর্ষণ করা হয়েছে বলে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মহেশতলা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৬:২৯
Share: Save:

বাড়িতে একা থাকার সুযোগে এক মধ্যবয়সি বিধবাকে ধর্ষণ করে গলা টিপে খুনের চেষ্টা করলেন প্রতিবেশী যুবক। মঙ্গলবার রাতে এই অভিযোগে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায় এক বাসিন্দার বাড়িতে চড়াও হল উত্তেজিত জনতা। অভিযোগ, ওই যুবককে মারধর করে দু’টি মোটরবাইক-সহ তাঁর বাড়িতে ভাঙচুর করে তারা। খবর পেয়ে মারমুখী জনতার হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে আটক করে পুলিশ। ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মহেশতলা পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের মণ্ডলপাড়ায় বাসিন্দা আরিয়ান মোল্লার বিরুদ্ধে এক প্রতিবেশী বিধবাকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, কয়েক বছর আগে মহিলার স্বামীর মৃত্যু হয়। ওই দম্পতির একমাত্র ছেলে কাজের সূত্রে বাইরে থাকেন। তার পর থেকে মণ্ডলপাড়ার বাড়িতে একাই থাকতেন মহিলা। অভিযোগ, মহিলার একা থাকার সুযোগে মঙ্গলবার রাতে মত্ত অবস্থায় তাঁর ঘরে ঢোকেন আরিয়ান। এর পর মহিলাকে ধর্ষণ করে তাঁর গলা টিপে খুন করার চেষ্টা করেন তিনি। মহিলা বেহুঁশ হয়ে পড়ায় তাঁকে ফেলে রেখে পালিয়ে যান অভিযুক্ত।

ঘটনার তদন্তে মণ্ডলপাড়া এলাকায় মহেশতলা থানার পুলিশ।

ঘটনার তদন্তে মণ্ডলপাড়া এলাকায় মহেশতলা থানার পুলিশ। —নিজস্ব চিত্র।

স্থানীয়দের দাবি, বিষয়টি পরে জানতে পারেন তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মহেশতলা থানার পুলিশ। এর পর আশঙ্কাজনক অবস্থায় মহিলাকে নিয়ে যাওয়া হয় বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

প্রতিবেশী যুবকের বিরুদ্ধে ধর্ষণ এবং খুনের চেষ্টার অভিযোগে মণ্ডলপাড়া এলাকায় ভাঙচুর চলে বলে অভিযোগ। অভিযুক্তের বাড়িতে চড়াও হয়ে তাঁর দু’টি মোটরবাইক এবং বাড়ির জানলা কার্যত তছনছ করে দেয় উত্তেজিত জনতা। পরিস্থিতি সামাল দিলে ঘটনাস্থলে পৌঁছয় মহেশতলা থানার পুলিশবাহিনী। ডায়মন্ড হারবার পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অর্ক বন্দ্যোপাধ্যায়ও চলে আসেন। মারমুখী জনতার হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে আটক করে নিয়ে যায় পুলিশ।

ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ডায়মন্ড হারবার পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অর্ক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘মহিলার চিকিৎসা শুরু হয়েছে। অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Murder Attempt Crime Maheshtala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE