Advertisement
১৯ মে ২০২৪
Ayan Mandal Murder

বান্ধবীর বাড়ির পিছনের ঝোপ থেকে উদ্ধার অয়নের মানিব্যাগ, মোবাইল এখনও খুঁজছে পুলিশ

সন্ধান করেও অয়নের মোবাইল ফোনটি এখন উদ্ধার করা যায়নি। পুলিশের অনুমান, ওই মোবাইলে অনেক গোপন তথ্য থাকতে পারে। তা হাতে পেলে এই ঘটনার তদন্ত অনেকটা এগিয়ে যাবে বলেও মনে করা হচ্ছে।

অয়ন মণ্ডলের মানিব্যাগ উদ্ধার।

অয়ন মণ্ডলের মানিব্যাগ উদ্ধার। —ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৯:৩৭
Share: Save:

হরিদেবপুর-কাণ্ডে নিহত অয়ন মণ্ডলের মানিব্যাগ খুঁজে পেল পুলিশ। অয়নের বান্ধবীর বাড়ির পিছনের ঝোপ থেকে এই মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। ধৃত বান্ধবীকে জেরা করে তার সন্ধান পেয়েছে পুলিশ।

সূত্রের খবর, অয়নের মানিব্যাগে খুব বেশি টাকা পাওয়া যায়নি। একটি বেসরকারি ব্যাঙ্কের দু'টি এটিএম কার্ড ছিল তাতে। সেই সঙ্গে তাঁর পরিচয়পত্রের কপিও ওই মানিব্যাগ থেকেই উদ্ধার করেছে পুলিশ।

কিন্তু সন্ধান করেও অয়নের মোবাইল ফোনটি এখন উদ্ধার করা যায়নি। পুলিশের অনুমান, ওই মোবাইলে অনেক গোপন তথ্য থাকতে পারে। তা হাতে পেলে এই ঘটনার তদন্ত অনেকটা এগিয়ে যাবে বলেও মনে করা হচ্ছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে সেই মোবাইলের খোঁজ চালাচ্ছে পুলিশ।

এর আগে অয়নের বান্ধবীর বাড়ির সামনে থেকেই রক্তমাখা একটি ইট উদ্ধার করেছিল পুলিশ। অয়নকে খুন করতে সেই ইট ব্যবহার করা হয়েছিল বলে মনে করা হচ্ছে। অয়নের ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, তাঁকে শক্ত এবং ভোঁতা কোনও জিনিস দিয়ে আঘাত করা হয়েছিল। মাথায় এবং সারা শরীরেই সেই আঘাতের চিহ্ন মিলেছে। এই আঘাতের ফলেই মৃত্যু হয়েছে অয়নের।

দশমীর রাতে বান্ধবীর বাড়ি যাওয়ার নাম করে বেরিয়ে আর ফেরেননি অয়ন। দ্বাদশীর দিন তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। অয়ন মণ্ডলকে খুন করা হয়েছে বলে দাবি। পুলিশ অয়নের বান্ধবী, বান্ধবীর মা, বাবা, ভাই-সহ মোট সাত জনকে গ্রেফতার করেছে। ঘটনার তদন্তে নেমে ত্রিকোণ প্রেমের ইঙ্গিতও পাওয়া গিয়েছে। অয়নের সঙ্গে তাঁর বান্ধবী এবং বান্ধবীর মায়ের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলে দাবি। যদিও পরে সেই অভিযোগ অস্বীকার করেছেন অয়নের বাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayan Mandal Murder Haridebpur Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE