Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP

শান্তিপুরের বিধায়ক অরিন্দম ভট্টাচার্যকে খুনের হুমকি দিয়ে পোস্টার, অভিযোগ তৃণমূলের দিকে

বৃহস্পতিবার রাতে হরিপুর পঞ্চায়েতের বাগদেবীপুরে অরিন্দমকে উদ্দেশ্য করে দেওয়াল লিখন চোখে পড়ে এলাকাবাসীর।

শান্তিপুরে অরিন্দম ভট্টাচার্যকে খুনের হুমকি দিয়ে পোস্টার

শান্তিপুরে অরিন্দম ভট্টাচার্যকে খুনের হুমকি দিয়ে পোস্টার —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ২০:২৬
Share: Save:

খুনের হুমকি দিচ্ছে তৃণমূল। শাসকদলের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হলেন শান্তিপুরের বিধায়ক অরিন্দম ভট্টাচার্য। শুক্রবার শান্তিপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অরিন্দম বলেন, ‘‘সাত দিনের মধ্যে শান্তিপুর না ছাড়লে আমাকে খুন করা হবে। এই মর্মে হুমকি পোস্টার পড়েছে এলাকার বিভিন্ন জায়গায়।’’ এই ঘটনার পিছনে শাসকদল রয়েছে বলেও অভিযোগ করছেন তিনি। যদিও ওই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বৃহস্পতিবার রাতে হরিপুর পঞ্চায়েতের বাগদেবীপুরে অরিন্দমকে উদ্দেশ্য করে দেওয়াল লিখন চোখে পড়ে এলাকাবাসীর। সেখানে দেখা যায় এলাকার বিধায়ককে খুনের হুমকি দেওয়া হয়েছে। এ ছাড়া ওই ধরনের পোস্টারও পড়ে বিভিন্ন জায়গায়। যা নিয়ে সরব হয় বিজেপি। এই ঘটনার পিছনে তৃণমূলকেই দায়ী করেছেন অরিন্দম। তাঁর অভিযোগ, ‘‘তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়ার জন্যই খুনের হুমকি দেওয়া হচ্ছে। এই ঘটনার পিছনে তৃণমূলের দুষ্কৃতীরা রয়েছে।’’ এ বিষয়ে থানায় একটি অভিযোগও দায়ের করেছেন অরিন্দম।

অন্য দিকে, অরিন্দমের এই অভিযোগ অস্বীকার করে শান্তিপুর পুরসভার মুখ্য প্রশাসক অজয় দে বলেন, ‘‘তৃণমূলের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করা হচ্ছে। আসলে বিজেপি-র লোকজন এই সব করে সংবাদের শিরোনামে আসতে চাইছে।’’ শুক্রবার শান্তিপুর শহরের তৃণমূল ভবন থেকে একটি পদযাত্রা নেতৃত্ব দেন কারামন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। সেখানে অরিন্দমকে শান্তিপুরের ‘ভাইরাস’ বলে কটাক্ষ করেন তিনি।

সম্প্রতি দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত ধরে বিজেপি-তে যোগ দেন অরিন্দম। তারপরই তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হয়। বর্তমানে অরিন্দম জ়েড ক্যাটাগরি নিরাপত্তা পান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE