Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Amit Shah

অমিত শাহের নিরাপত্তায় ১৭০০ পুলিশকর্মী, সাগর, কাকদ্বীপে শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে

যেহেতু সাগরে স্নান করে কপিল মুনির মন্দিরে পুজো দেবেন শাহ, তাই দ্বীপ-জুড়ে বাড়তি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়।

কপিল মুনির মন্দিরে পুজো দেবেন শাহ, সেখানে চলছে স্যানিটাইজেশনের কাজ।

কপিল মুনির মন্দিরে পুজো দেবেন শাহ, সেখানে চলছে স্যানিটাইজেশনের কাজ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কাকদ্বীপ শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১১:০৫
Share: Save:

অমিত শাহের সভার আগে কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে কাকদ্বীপ থেকে সাগর। ১১৭ নম্বর জাতীয় সড়কের উপর প্রতিটি মোড়ে টহলদিচ্ছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ হেলিকপ্টারে সাগরদ্বীপে আসবেন শাহ। কপিল মুনির মন্দিরে পুজো দিয়ে নামখানার সভাস্থলে ফিরে আসবেন তিনি। পরে পরিবর্তন রথযাত্রার সূচনাও করবেন। তিনি যে যে জায়গায় নামবেন, প্রত্যেক জায়গায় আঁটোসাঁটো নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অমিতের নিরাপত্তার থাকছে১৭০০ পুলিশকর্মী, ৭০ জন সিআরপিএফ, এবং এএসপি এবং ডিএসপি পদমর্যাদার বহু অফিসার। যেহেতু সাগরে স্নান করে কপিল মুনির মন্দিরে পুজো দেবেন শাহ,তাই দ্বীপ-জুড়ে বাড়তি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়। শুধু সাগরের জন্য থাকছেন এএসপি এবং কম্যান্ডিং অফিসার পদমর্যাদার ৯ জন অফিসার, ডিএসপি পদমর্যাদার ২২ জন অফিসার, ৩৫ জন ইন্সপেক্টর, এবং ২১২ জন অন্যান্য পুলিশ আধিকারিক এবং ৫১০ জন পুলিশ কর্মী এবং ৭৩৫ সিভিক ভলেন্টিয়ার। এছাড়াও যে যে জায়গায় শাহ নামবেন, প্রত্যেক জায়গাতেই থাকবেন একজন করে এএসপি পদমর্যাদার অফিসার। ইতিমধ্যেই জায়গায় জায়গায় শুরু হয়ে গিয়েছে পুলিশি টহলদারি। শাহ আসার আগে হেলিপ্যাড ও রাস্তাগুলিতে স্যানিটাইজ করার কাজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Amit Shah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE