Advertisement
২৫ জুন ২০২৪
TET

টেট উত্তীর্ণদের দ্বিতীয় দফার ইন্টারভিউয়ে তারিখ বিজ্ঞপ্তি দিয়ে জানাল প্রাথমিক শিক্ষা পর্ষদ

পর্ষদ জানিয়েছে, ইন্টারভিউয়ের জন্য কখন, কোথায় আসতে হবে প্রার্থীদের, তা তাঁদের প্রত্যেককে মেল করে জানিয়ে দেওয়া হবে।

ইন্টারভিউ দিতে এসেছেন টেট উত্তীর্ণরা।

ইন্টারভিউ দিতে এসেছেন টেট উত্তীর্ণরা। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ০০:১৫
Share: Save:

প্রাথমিকে নিয়োগের প্রথম দফায় ২০০ জনের পর দ্বিতীয় দফার ইন্টারভিউয়ের তারিখ ঘোষণা করল প্রাথমিক শিক্ষা পর্ষদ। একটি বিজ্ঞপ্তি জারি করে পর্ষদ জানিয়েছে, ইন্টারভিউয়ের রেজিস্ট্রেশনের সময় জায়গা হিসাবে যাঁরা ‘কলকাতা’ বেছে নিয়েছিলেন তাঁদের মধ্যে ২৮২ জনকে আগামী ১০ জানুয়ারি ডাকা হয়েছে।

পর্ষদ জানিয়েছে, ইন্টারভিউয়ের জন্য কখন, কোথায় আসতে হবে প্রার্থীদের, তা তাঁদের প্রত্যেককে মেল করে জানিয়ে দেওয়া হবে। প্রাথমিক শিক্ষক নিয়োগের পোর্টাল থেকেও ‘কল লেটার’ ডাউনলোড করে নেওয়া যাবে। প্রথম দফার মতো এ দফাতেও ইন্টারভিউয়ে স্বচ্ছতা বজায় রাখতে গোটা প্রক্রিয়ার ভিডিয়োগ্রাফি করা হবে পর্ষদের পক্ষ থেকে। বিজ্ঞপ্তিতে স্পষ্ট বলা হয়েছে, কোনও প্রার্থী ‘অযোগ্য’ হলে তাঁকে ইন্টারভিউতেই বসতে দেওয়া হবে না।

পর্ষদ জানিয়েছে, নথি হিসেবে চাকরিপ্রার্থীদের টেটের অ্যাডমিট কার্ড, টেটে উত্তীর্ণ হওয়ার নথি, মাধ্যমিকের অ্যাডমিট কার্ড বা শংসাপত্র, উচ্চমাধ্যমিকের মার্কশিট, বিএড অথবা ডিএলএড/ ডিএড-এর মার্কশিট, স্নাতক পাশের মার্কশিট, জাতিগত শংসাপত্র, ভোটার বা আধার কার্ড এবং নিজের একটি পাসপোর্ট সাইজ ফোটো সঙ্গে রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE