Advertisement
০১ মে ২০২৪
Priyanka Gandhi Vadra

‘ব্যক্তিগত’ সফরে কলকাতায় প্রিয়ঙ্কা

প্রিয়ঙ্কা জানান, একেবারেই ব্যক্তিগত সফর বলে এই বিষয়ে কংগ্রেস বা কাউকে কিছু জানানো হয়নি। বিমানবন্দর থেকে বেরোনোর সময়ে কোনও প্রশ্নের উত্তরে মুখও খোলেননি কংগ্রেস নেত্রী।

Priyanka Gandhi Vadra

কলকাতা বিমানবন্দরে প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ০৭:৩৭
Share: Save:

সরস্বতী পুজোর বিকেলে আচমকাই কলকাতায় এলেন কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। বালিগঞ্জে ব্যক্তিগত একটি আমন্ত্রণ রক্ষা করতে তাঁর এই সফর। তবে এই যাত্রায় তাঁর কোনও রাজনৈতিক কর্মসূচি নেই বলে প্রিয়ঙ্কা জানিয়েছেন। সূত্রের খবর, রাজ্যসভা ভোটে প্রার্থী হিসেবে সনিয়া গান্ধীর মনোনয়ন জমা দেওয়া উপলক্ষে বুধবার জয়পুরে ছিলেন এআইসিসি-র সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা। সেখান থেকেই বিকেলে এসে নামেন কলকাতা বিমানবন্দরে। তার পরে চলে গিয়েছেন দক্ষিণ কলকাতায় তাঁর গন্তব্যে। প্রিয়ঙ্কা আসছেন বলে শেষ মুহূর্তে খবর পেয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর নির্দেশে বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে গিয়েছিলেন উত্তর ২৪ পরগনা জেলা (শহর) সভাপতি তাপস মজুমদার। কথোপকথনে প্রিয়ঙ্কা জানান, একেবারেই ব্যক্তিগত সফর বলে এই বিষয়ে কংগ্রেস বা কাউকে কিছু জানানো হয়নি। বিমানবন্দর থেকে বেরোনোর সময়ে কোনও প্রশ্নের উত্তরে মুখও খোলেননি কংগ্রেস নেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Gandhi Vadra Congress Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE