Advertisement
০৪ মে ২০২৪
Murder

জমি থেকে মাটি নেওয়ায় দাদাকে কুপিয়ে খুন, হাঁসুয়ার কোপ ভাইপোকেও

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মুর্শিদাবাদ শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ২২:০২
Share: Save:

মাটি কাটা নিয়ে বিবাদের জেরে দাদাকে খুন করল ভাই। বুধবার মুর্শিদাবাদের ফরাক্কার এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন মৃতের পুত্রও। হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। যদিও বুধবার রাত পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। খুন করেই সে এলাকা ছেড়ে পালিয়েছে বলে খবর।

মৃত ব্যক্তির নাম বানু শেখ। তাঁর বয়স ৪২। ফরাক্কার তিলডাঙা গ্রামের দোহিতপুরের বাসিন্দা তিনি। বুধবার তাঁর জমি থেকেই না বলে মাটি কেটে নিচ্ছিলেন ভাই মেহিবুল সেখ। তাই নিয়েই বিবাদের শুরু। যদিও বানু এবং মেহিবুলের ভাইপো সমীর সেখের কথায়, এই দুই ভাইয়ের পারিবারিক বিবাদ নতুন কিছু নয়। রোজই কিছু না কিছু বিষয় নিয়ে অশান্তি চলত দুই পরিবারে। বুধবারও তেমনই কিছু হচ্ছে ভেবে বিশেষ মাথা ঘামাননি কেউ। কিন্ত হঠাৎই মেহিবুল তার দাদাকে হাঁসুয়া নিয়ে আক্রমণ করায় ছুটে আসেন সবাই। মেহিবুলকে বাধা দিতে আসেন বানুর ছেলে রোহিত। হাঁসুয়া নিয়ে তাকেও আক্রমণ করে মেহবুল। ঘটনাস্থলেই মৃত্যু হয় বানুর। রোহিত গুরুতর জখম হয়ে সংজ্ঞা হারান। পরিবারের সবাই তাঁদের নিয়ে ব্যস্ত হয়ে পড়লে সুযোগ বুঝে মেহিবুল সেখান থেকে পলিয়ে যায়। রোহিত শেখকে বেনিয়াগ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে ফরাক্কা থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছয়। মৃত বানু সেখের দেহ ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনার তদন্তও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Murshidabad Land Dispute
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE