Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Purulia Station

ট্রেনে উঠে কিছু ক্ষণ পর ভুল বুঝতে পেরে লাফ! পুরুলিয়ায় দুই ছাত্রীর কাণ্ডে হতভম্ব সহযাত্রীরা

তাঁদের গন্তব্য ছিল মেদিনীপুর। পুরুলিয়া স্টেশনে দাঁড়িয়ে ট্রেনের জন্য বেশ কিছু ক্ষণ অপেক্ষা করছিলেন দু’জন। এর পর ভুলবশত দুই ছাত্রী হাওড়া-চক্রধরপুর ট্রেনে উঠে পড়েন।

2 ladies jump over train in purulia station

ট্রেনে উঠে আচমকা ঝাঁপ দুই ছাত্রীর! ছুটে যান আরপিএপ কর্মীরা। দু’জনকে ভর্তি করানো হয় হাসপাতালে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ২১:৫৬
Share: Save:

ভুল ট্রেনে উঠে পড়েছিলেন। যখন তা বুঝতে পারলেন, তত ক্ষণ ট্রেন চলতে শুরু করেছে। ট্রেন প্ল্যাটফর্ম ছাড়ার ঠিক আগের মুহূর্তে ঝাঁপ দিলেন দুই ছাত্রী। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে পুরুলিয়া রেল স্টেশনে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় অন্য যাত্রীদের মধ্যে।

রেল সুরক্ষা বাহিনী সূত্রে খবর, ওই দুই ছাত্রীর নাম প্রীতি বারুই এবং সুমিত্রা মাহাতো। প্রীতির বাড়ি হাওড়ায়। সুমিত্রার বাড়ি পুরুলিয়ারই বাঘমুণ্ডি এলাকায়। তাঁদের গন্তব্য ছিল মেদিনীপুর। পুরুলিয়া স্টেশনে দাঁড়িয়ে ট্রেনের জন্য বেশ কিছু ক্ষণ অপেক্ষা করছিলেন দু’জন। এর পর ভুলবশত দুই ছাত্রী হাওড়া-চক্রধরপুর ট্রেনে উঠে পড়েন। ট্রেন চলতে শুরু করলে দু’জন হঠাৎ বুঝতে পারেন যে ভুল ট্রেনে উঠেছেন। এর পর ঝাঁপ দেন দুই ছাত্রী। ৪ নম্বর প্ল্যাটফর্মের উপর পড়ে গিয়ে এক জন মাথায় চোট পান। অন্য জনও সামান্য চোট পেয়েছেন। তাঁদের দু’জনকে পুরুলিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এই ঘটনা প্রসঙ্গে পুরুলিয়া রেল সুরক্ষা বাহিনীর ওসি ঋষিকেশ মীনা বলেন, ‘‘ভুল ট্রেনে উঠে এই কাণ্ড হয়েছে। দু’জন মেয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পড়ে যান। ওঁদের কাছ থেকে ঠিকানা জানার পর বাড়ির লোকেদের খবর দেওয়া হয়েছে। এমনিতে বাইরে থেকে চোট দেখা না গেলেও যে নামতে গিয়ে প্ল্যাটফর্মে পড়ে যান। তাই দু’জনকে পুরুলিয়া মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Purulia Station train jump
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE