Advertisement
১৮ মে ২০২৪
আহত রানিবাঁধের শিল্পীরা
Accident

21st July TMC Rally: সভা থেকে ফেরার পথে দুর্ঘটনায় বাস

বৃহস্পতিবার বিকেলে হুগলির গুড়াপ থানা এলাকায়, দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে একটি বাস শিল্পীদের গাড়ির পিছনে ধাক্কা মারে। আহত হন কমবেশি ১১ জন।

বর্ধমানের হাসপাতালে।

বর্ধমানের হাসপাতালে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ০৭:৫৯
Share: Save:

একুশে জুলাইয়ের সমাবেশ থেকে ফেরার পথে দুর্ঘটনায় পড়ল বাঁকুড়ার রানিবাঁধের রণপা শিল্পীদের বাস। বৃহস্পতিবার বিকেলে হুগলির গুড়াপ থানা এলাকায়, দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে একটি বাস শিল্পীদের গাড়ির পিছনে ধাক্কা মারে। তাতে আহত হন কমবেশি ১১ জন। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে বর্ধমান মেডিক্যালে ভর্তি করানো হয়।

বর্ধমান মেডিক্যালে আহতেরা জানান, রানিবাঁধ থেকে রণপা শিল্পীদের ১৬ জনের একটি দল ছোট বাসে কলকাতায় একুশে জুলাইয়ের সমাবেশে যান। ফেরার পথে গুড়াপে তাঁদের গাড়ি খারাপ হয়ে যায়। সে সময় সমাবেশ থেকে ফেরা অন্য একটি বাস শিল্পীদের গাড়ির পিছনে ধাক্কা মারে বলে অভিযোগ।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালক শান্তনু চেল বলেন, ‘‘আমাদের গাড়ি হঠাৎ খারাপ হয়ে যাওয়ায় রাস্তার পাশে নিয়ে গিয়ে রাখি। সে সময়ে দ্রুত গতিতে একটি বাস আসছিল। ট্র্যাফিক পুলিশ হাত দেখিয়ে বাসটিকে গতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন। কিন্তু বাসটি দ্রুত গতিতে এসে আমাদের গাড়িতে ধাক্কা মারে।’’ আহত মন্টু সর্দার, বকুল সর্দার, আকাশ সর্দারেরা বলেন, ‘‘আমরা সাই গাড়ির ভিতরেই ছিলাম। হঠাৎ তুমুল জোরে ধাক্কা লাগে ও বিকট শব্দ হয়। তারপরে জ্ঞান হারাই।’’

খবর পেয়ে বর্ধমান মেডিক্যালে যান বর্ধমান দক্ষিণের তৃণমূল বিধায়ক খোকন দাস-সহ দলীয় কাউন্সিলররা। তদারকি করতে আসেন হাসপাতাল সুপার তাপস ঘোষ। বিধায়ক বলেন, ‘‘আহত এক জনকে আইসিইউ-তে স্থানান্তর করা হয়েছে।’’ পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident 21st July TMC Rally
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE