Advertisement
১৯ মে ২০২৪
Road Accident

রামপুরহাটে ম্যাটাডোরের সঙ্গে মোটরভ্যানের সংঘর্ষে মৃত্যু ৪ মহিলার, আহত অন্তত ১১ জন শ্রমিক

জাতীয় সড়ক দিয়ে কয়েক জন শ্রমিক একটি মোটরভ্যানে চেপে কাজে যাচ্ছিলেন। সেই সময় পিছন থেকে একটি ম্যাটাডোর দ্রুতগতিতে এসে ধাক্কা মারে ভ্যানে, ঘটনাস্থলেই মৃত্যু হয় চার মহিলার।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৪
Share: Save:

ম্যাটাডোরের সঙ্গে মোটরচালিত ভ্যানের ধাক্কায় মৃত্যু হল চার মহিলা শ্রমিকের। আহত আরও অন্তত ১১ জন। আহতদের উদ্ধার করে রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে ভর্তি করানো হয়। মঙ্গলবার সকালে দূর্ঘটনাটি ঘটে রানিগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কের উপর বীরভূমের রামপুরহাটের মুনসুবা মোড়ের কাছে।

জানা গিয়েছে, রামপুরহাটের চিতুরি গ্রাম থেকে একটি মোটরভ্যানে চেপে মাড়গ্রামে চাষের কাজ করতে যাচ্ছিলেন ১৫-১৬ জন শ্রমিক। সেই সময় ১৪ নম্বর জাতীয় সড়কে রামপুরহাটের মুনসুবা মোড়ের কাছে মল্লারপুরের দিক থেকে আসা একটি গাড়ি ইঞ্জিনচালিত ভ্যানে পিছন থেকে ধাক্কা মারে। অভিঘাতে ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়েন ভ্যানের যাত্রীরা। সেই সময় অন্য একটি গাড়ি তাঁদের চাপা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন মহিলা শ্রমিকের। হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় আরও এক মহিলার। দূর্ঘটনায় এখনও পর্যন্ত মোট চার মহিলার মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন আরও ১১ জন। তাঁদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রামপুরহাট থানার পুলিশ ও রামপুরহাট দমকল বাহিনী। তাঁরা নিহত ও আহতদের উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য পাঠান। ঘাতক ম্যাটাডোরটিকে আটক করেছে রামপুরহাট থানার পুলিশ। তবে তার চালক ও খালাসি পলাতক। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE