×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ জানুয়ারি ২০২১ ই-পেপার

কুয়ো থেকে মাথা কাটা দেহ উদ্ধার পুরুলিয়ায়

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া২৬ নভেম্বর ২০২০ ২০:৪৬
কুয়ো থেকে দেহ উদ্ধার করছে পুলিশ। নিজস্ব চিত্র।

কুয়ো থেকে দেহ উদ্ধার করছে পুলিশ। নিজস্ব চিত্র।

বস্তাবন্দি মুণ্ডহীন পচা গলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য পুরুলিয়া শহরে। বৃহস্পতিবার পুরুলিয়ার ৭ নম্বর ওয়ার্ডের ভুঁইয়াপাড়া এলাকায় প্রবীর দরিপা নামে এক ব্যক্তির বাড়ি থেকে দেহটি উদ্ধার হয়। 

স্থানীয় বাসিন্দাদের দাবি, বুধবার রাত থেকে ওই তালাবন্ধ কুয়ো থেকে দুর্গন্ধ ছড়াতে শুরু করে। বৃহস্পতিবার এ নিয়ে স্থানীয় বাসিন্দারা পুরুলিয়া সদর থানায় অভিযোগ জানান। এর পর পুলিশ ঘটনাস্থলে এসে বুঝতে পারে ওই কুয়োর মধ্যে কিছু একটার পচন ধরেছে। সঙ্গে সঙ্গে পুলিশ ও দমকল বাহিনী ওই কুয়ো থেকে একটি বস্তা উদ্ধার করে যা থেকে বিকট দুর্গন্ধ বার হচ্ছিল। পুলিশ ওই বস্তা খুলতেই একটি মাথা কাটা পচা গলা দেহ। যার পরিচয় পাওয়া যায়নি। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই বাড়ির মালিক অন্যত্র থাকেন। কালীপুজোর আগে একটি পরিবারকে এখানে দেখা গিয়েছিল। তার পর থেকে তাদের আর দেখতে পাওয়া যায়নি। এই বাড়িটিতে সন্ধের পর নিয়মিত বেশ কিছু মানুষ মদের আসর বসাত বলেও অভিযোগ।

Advertisement

পুলিশের প্রাথমিক অনুমান বছর ৩৫-এর যুবককে খুন করে প্রমাণ লোপাটের জন্য বস্তায় ভরে দড়ি বেঁধে কুয়োর মধ্যে ফেলে দেওয়া হয়। বৃহস্পতিবার রাত পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

Advertisement