Advertisement
১০ মে ২০২৪
Death

Suicide: প্রাক্তন স্বামীর বিয়ে হয়েছে সদ্য, দু’দিনের মাথায় পুরুলিয়ায় গলায় দড়ি একাদশের ছাত্রীর

শুক্রবার বাড়ির ফ্যানে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয় এক স্কুলছাত্রীর দেহ। মৃতের নাম সোনালি সহিস (১৭)।

সোনালি সহিস।

সোনালি সহিস। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বলরামপুর শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১৪:৩৭
Share: Save:

সদ্য বিয়ে হয়েছে প্রাক্তন স্বামীর। ঘটনাচক্রে, তার দু’দিনের মাথাতেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল নাবালিকা। শুক্রবার এই ঘটনা পুরুলিয়ার বলরামপুর থানার কালীতলা এলাকার।
শুক্রবার বাড়ির ফ্যানে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয় এক স্কুলছাত্রীর দেহ। মৃতের নাম সোনালি সহিস (১৭)। তিনি বলরামপুর লালিমতী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। সোনালির বাবা সুনীল সহিস এবং মা সবিতা সহিসের পাঁচটি কন্যাসন্তান। তার মধ্যে বড় মেয়ে ছিলেন সোনালি। তাঁর পরিবারের দাবি, সম্প্রতি সোনালির বিয়ের জন্য দেখাশোনা চলছিল। সোনালির বাবা সুনীলের বক্তব্য, ‘‘সোনালিকে বকাঝকা করা হয়নি। শুধু ওকে বিয়ের কথা বলেছিলাম। আমরা দেখাশোনা শুরু করতে চেয়েছিলাম।’’

জানা গিয়েছে, গত বছর সোনালির বিয়ে হয়েছিল পুরুলিয়া মফস্‌সল থানার রুদড়া গ্রামের রবিন সহিসের সঙ্গে। কিন্তু বনিবনা না হওয়ায় তাঁরা আলাদা থাকতে শুরু করেন। গত ১১ মে আবার বিয়ে করেছেন রবিন। ঘটনাচক্রে, তাঁর বিয়ের দু’দিনের মাথায় সোনালির আত্মহত্যা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide Minor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE