Advertisement
০২ মে ২০২৪
Murder in Birbhum

স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের অভিযোগ বীরভূমে, পলাতক স্বামী, গ্রেফতার শাশুড়ি এবং ননদ

দাম্পত্য কলহের জেরেই খুন না এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ আছে, তা খতিয়ে দেখছে পুলিশ। খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মৃতার ননদ এবং শাশুড়িকে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১২:০৬
Share: Save:

স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে দেহ বস্তাবন্দি করে রেখে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। এমনই ঘটেছে বীরভূম জেলার মল্লারপুর থানার সোজ গ্রামে। অভিযুক্ত স্বামী পলাতক। খুনের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে মৃতার শাশুড়ি এবং ননদকে। স্বামীর সন্ধান শুরু করেছে পুলিশ।

বুধবার বিকেলে মল্লারপুর থানার পুলিশের কাছে খবর আসে সোজ গ্রামে এক জন গৃহবধূকে খুন করা হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বাড়ির পাশের একটি জায়গায় সাদা বস্তার ভিতর থেকে দেহটি উদ্ধার করা হয়। সেটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বাড়ির ভিতরে একাধিক জায়গায় রক্তের দাগ মিলেছে। দেহটির একাধিক জায়গাতেও গভীর ক্ষত দেখা গিয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম প্রিয়া মণ্ডল। অভিযুক্ত স্বামীর নাম সুফল মণ্ডল।

তবে কী কারণে এই খুন, তা সুস্পষ্টভাবে জানা যায়নি। দাম্পত্য কলহের জেরেই খুন, না এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মৃতার ননদ এবং শাশুড়িকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder mallarpur Bibhum Death killed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE