Advertisement
১৮ এপ্রিল ২০২৪
ABVP

সিপিএমের পার্টি অফিসের দেওয়ালে এবিভিপি-র পোস্টার, উত্তেজনা ডায়মন্ড হারবারে

বিজেপি-র ডায়মন্ড হারবার টাউন মণ্ডলের সভাপতি সুরজিৎ হালদার বলেন, ‘‘এই ঘটনার সঙ্গে বিজেপি জড়িত নয়।’’

সিপিএমের পার্টি অফিসে এবিভিপি-র পোস্টার।

সিপিএমের পার্টি অফিসে এবিভিপি-র পোস্টার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৯:০২
Share: Save:

সিপিএমের পার্টি অফিসের দেওয়ালে এবিভিপি-র পোস্টার নিয়ে উত্তেজনা ছড়াল ডায়মন্ড হারবার শহরে। শনিবার সকালে স্থানীয় পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের গার্লস স্কুল রোডের দলীয় কার্যালয়ের দেওয়ালে এবিভিপি-র পোস্টার চোখে পড়ে সিপিএম কর্মীদের। শুধু পার্টি অফিসেই নয়, চারপাশের দেওয়ালগুলিতেও এবিভিপি-র পোস্টার দেখা যায়। স্বভাবতই ক্ষোভে ফুঁসছেন সিপিএম কর্মী সমর্থকরা। তাঁদের অভিযোগ, তৃণমূলের কায়দায় পার্টি অফিস দখলের চেষ্টা করছে বিজেপি। তাই এবিভিপি-কে দিয়েই এই কাজ করিয়েছে তারা। ইতিমধ্যেই ডায়মন্ড হারবার থানায় লিখিত অভিযোগও দায়ের করেছে সিপিএম। ডায়মন্ড হারবারের সিপিএম নেতা দেবাশিস ঘোষ বলেন, "তৃণমূলের মতোই বিজেপি-ও রাজনীতির পরিবেশ নষ্ট করছে। আমাদের পার্টি অফিস দখলের সুপ্ত বাসনা নিয়েই এই সব কাজ করছে বিজেপি।"

তৃণমূলের অভিযোগকে নস্যাৎ করে বিজেপি-র ডায়মন্ড হারবার টাউন মণ্ডলের সভাপতি সুরজিৎ হালদার বলেন, "এই ঘটনার সঙ্গে বিজেপি জড়িত নয়। এবিভিপি আর বিজেপি-র সাংগঠনিক কোনও যোগও নেই। সিপিএমকে এখন দূরবিনে দেখতে হয়, তাই মিথ্যে অপপ্রচার করে প্রচারে আসার চেষ্টা করছে।" অন্য দিকে এবিভিপি-র দক্ষিণ ২৪ পরগনার জেলা নেত্রী সংঘমিত্রা নিয়োগী বলেন, "আমরা ছাত্র সংগঠন করি। কোনও পার্টি অফিস দখল করার আমাদের বিন্দুমাত্র ইচ্ছে নেই। জোর করে মিথ্যে কথা বলে এবিভিপি-র বিরুদ্ধে কুৎসা করছে সিপিএম।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM ABVP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE