Advertisement
০১ জুন ২০২৪
Dead

হরিয়ানায় উদ্ধার বাংলার ইঞ্জিনিয়ারের ঝুলন্ত দেহ, খুনের অভিযোগ তুলল যুবকের পরিবার

পরিবার সূত্রে খবর, দাসকলের পলসা গ্রামের বাসিন্দা ছিলেন দেবনাথ। গত পাঁচ বছর ধরে ভিন্ রাজ্যে করতেন তিনি।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৮:১৪
Share: Save:

ভিন্ রাজ্যে মৃত্যু হল বাংলার এক ইঞ্জিনিয়ারের। হরিয়ানার অম্বালায় সাইট ইঞ্জিনিয়ার হিসাবে কর্মরত ছিলেন বীরভূমের কীর্ণাহারের বাসিন্দা ওই যুবক। বৃহস্পতিবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের নাম দেবনাথ সাহা (২৬)। পরিবারের দাবি, খুন করা হয়েছে দেবনাথকে।

পরিবার সূত্রে খবর, দাসকলের পলসা গ্রামের বাসিন্দা ছিলেন দেবনাথ। গত পাঁচ বছর ধরে ভিন্ রাজ্যে করতেন তিনি। বছর দেড়েক ধরে ছিলেন হরিয়ানার অম্বালায়। পরিবারের দাবি, বুধবার বিকেল ৩টে নাগাদ শেষ বার মায়ের সঙ্গে তাঁর কথা হয়েছিল। তার পর আবার সন্ধ্যা ৬টা নাগাদ বাড়ি থেকে ফোন করা হলেও দেবনাথ ফোন তোলেননি। রাতে ছেলের সঙ্গে মায়ের আর কথাও হয়নি।

বৃহস্পতিবার সকালেও দেবনাথের সঙ্গে যোগাযোগ করে উঠতে পারেনি পরিবার। এর পরেই জানা যায়, নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় দেবনাথের দেহ উদ্ধার হয়েছে। মৃতের মা বলেন, ‘‘সন্ধ্যার পর আর ফোনে পাইনি ছেলেকে। তার পর দেবনাথের এক বন্ধুকে অফিসে ফোন করতে বলি। ওখানে ফোন করে জানতে পারে, দেবনাথের ঘর দরজা ভেতর থেকে বন্ধ। এর পর দরজা ভাঙা হলে জানতে পারি, ছেলে নাকি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে! আমার ছেলে আত্মহত্যা করতে পারে না।’’

পরিবারের দাবি, সম্প্রতিই দেবনাথের পদোন্নতি হয়েছে। তাঁর বেতনও বেড়েছে। সম্ভবত সেই কারণেই তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। মৃতের মা বলেন, ‘‘ওঁর আত্মহত্যা করার কোনও কারণই নেই। সবই ঠিক ছিল। আমার সঙ্গে কথা হল। তার পরেই এই ঘটনা! কিছু দিন আগে ওঁর প্রোমোশন হয়েছে। বেতন বেড়েছে। হয়তো হিংসায় কেউ খুন করেছে ছেলেকে।’’ দেবনাথের পরিবার স্থানীয় থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছিল। যদিও তা নিতে চায়নি পুলিশ। এমনটাই দাবি ওই পরিবারের। হরিয়ানাতেও দেবনাথের মৃত্যু নিয়ে কোনও অভিযোগ দায়ের হয়েছে কি না, সে ব্যাপারেও কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE