Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

কয়েক ফুট লম্বা হাতির দাঁত-সহ ধৃত তিন, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান বীরভূম পুলিশের

গোপন সূত্রে খবর পেয়ে পশ্চিমবঙ্গ-ঝাড়খণ্ড সীমানাবর্তী হরিণশিঙার কাটাপাহাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। ধৃতদের মধ্যে দু’জন বীরভূমের এবং আর এক জন ঝাড়খণ্ডের বাসিন্দা।

Birbhum police arrested 3 persons with ivory

হাতির দাঁত-সহ ধৃতরা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মহম্মদবাজার শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১১:৪২
Share: Save:

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ৩ পাচারকারীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের কাছে মিলেছে দু’টি হাতির দাঁত। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে বীরভূমের মহম্মদবাজারের হরিণশিঙা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে পশ্চিমবঙ্গ-ঝাড়খণ্ড সীমানাবর্তী হরিণশিঙার কাটাপাহাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। ধৃতরা হলেন মহম্মদবাজারের ঢোলকাটার বাসিন্দা রাজেশ শেখ, মহম্মদবাজারের নতুনপল্লি এলাকার বাসিন্দা শেখ সারু খান এবং ঝাড়খণ্ডের দুমকা জেলার বিসোন্ডি গ্রামের বাসিন্দা মহেশ কুমার রায়। তাঁদের কাছে মিলেছে কয়েক ফুট লম্বা দু’টি হাতির দাঁত।

ধৃতদের বিরুদ্ধে বন্যপ্রাণ সংরক্ষণ আইনে মামলা রুজু করা হয়েছে। ঝাড়খণ্ড-বীরভূম সীমানায় সক্রিয় পাচারকারীরা। এই চক্রে আর কেউ জড়িত কি না তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতদের। তাদের হেফাজতে নিতে চায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Ivory Elephant ivory
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE