Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ED

কলকাতায় আবার বড়সড় অভিযান ইডির, ব্যাঙ্ক প্রতারণা মামলায় তল্লাশি বেশ কিছু এলাকায়

মঙ্গলবার ভোরে ইডির বেশ কয়েক জন আধিকারিক বিভিন্ন দলে ভাগ হয়ে শুরু করেছেন তল্লাশি। তল্লাশি চালানো হচ্ছে আলিপুর, ট্যাংরার পটারি রোড এবং দক্ষিণ কলকাতার একটি আবাসনে।

ED teams are searching in different parts of Kolkata

কলকাতায় ইডির তল্লাশি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১১:৩১
Share: Save:

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর আবার বড়সড় তল্লাশি অভিযান কলকাতা জুড়ে। ইডি সূত্রে জানা গিয়েছে, ব্যাঙ্ক প্রতারণা মামলায় মঙ্গলবার ভোর থেকে শহর এবং সংলগ্ন এলাকায় বিভিন্ন জায়গায় চলছে ইডির তল্লাশি অভিযান। সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনীও। কী কারণে কলকাতা জুড়ে ইডির আবার তল্লাশি অভিযান, তা নিয়ে চড়ছে জল্পনার পারদ। কেন্দ্রীয় সংস্থাটির এই তল্লাশি অভিযান ঘিরে তৈরি হয়েছে কৌতূহলও।

মঙ্গলবার ভোরে ইডির বেশ কয়েক জন আধিকারিক বিভিন্ন দলে ভাগ হয়ে তল্লাশি অভিযান শুরু করেছেন। সব মিলিয়ে রয়েছেন ৫০-৬০ জন আধিকারিক। তল্লাশি চলছে আলিপুরের বিভিন্ন জায়গায়। এ ছাড়া ট্যাংরার পটারি রোড এবং দক্ষিণ কলকাতার একটি আবাসনেও তল্লাশি চলছে বলে ইডি সূত্রে জানা গিয়েছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগ নিয়েই শুরু হয়েছে তল্লাশি। আরও জানা গিয়েছে, একটি বেসরকারি সংস্থার দফতরে ওই তল্লাশি চলছে।

তবে ঠিক কী অভিযোগে ওই বেসরকারি সংস্থার দফতরে ইডি তল্লাশি চালাচ্ছে, তা নিয়ে গোপনীয়তা বজায় রেখেছে তদন্তকারী সংস্থাটি। সঙ্গে রয়েছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। ইডি আধিকারিকেরা যেখানে তল্লাশি চালাচ্ছেন, সেখানে পাহারা দিচ্ছেন জওয়ানরা। এই আবহে, যত সময় বাড়ছে ততই ইডির এই বড়সড় অভিযান ঘিরে তৈরি হয়েছে কৌতূহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ED search operation Enforcement Directorate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE