Advertisement
০৪ মে ২০২৪
BJP

‘দিদির দূতরা বাড়ি এলে দরজা ঝাঁটা নিয়ে দাঁড়াবেন’! মন্তব্য বিজেপি বিধায়কের

মধ্যেই দলীয় কর্মীদের উদ্দেশে ‘দিদির দূত’দের ঝাঁটাপেটা করার উপদেশ দিলেন বাঁকুড়ার ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। তা পাল্টা কটাক্ষ করেছে তৃণমূলও।

বাঁকুড়ার ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। নিজস্ব ছবি।

বাঁকুড়ার ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ২৩:০২
Share: Save:

সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে দলীয় মঞ্চ থেকে বিজেপি নেতার হাত-পা ভাঙার নিদান দেওয়া নিয়েই ইতিমধ্যেই বিতর্ক তৈরি হয়েছে বাঁকুড়ার রাজনীতিতে। তার মধ্যেই দলীয় কর্মীদের উদ্দেশে ‘দিদির দূত’দের ঝাঁটাপেটা করার উপদেশ দিলেন বাঁকুড়ার ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। তা পাল্টা কটাক্ষ করেছে তৃণমূলও।

মঙ্গলবার সোনামুখী ব্লকের কোচডিহি গ্রামে অঞ্চল সম্মেলনে যোগ দিয়ে অমরনাথ বলেন, ‘‘এখন দরজায় দরজায় দিদির ভূত আসছে। আপনাদের বলছি, আপনারা ঝাঁটা নিয়ে দাঁড়িয়ে থাকবেন। ১১ বছর ধরে রাজ্যটাকে বরবাদ করেছে। এখন বাঁচার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় আবিষ্কার করেছেন, দরজায় মমতার দূত। আমরা বলছি, দূত নয়, দরজায় মমতার ভূত। ওই ভূতরা কোনও না কোনও দুর্নীতিতে জড়িত। কেউ বলছে, মা বোনেদের আইসিডিএস কর্মীর চাকরি করে দেবে, কেউ আবার স্কুলে বা সিভিক কর্মীর চাকরির নাম করে টাকা নিয়েছে।’’

অমরনাথ শাখার এই মন্তব্যের কড়া সমালোচনা করেছে তৃনমূল। তৃণমূলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলার আইএনটিটিইউসি-র সভাপতি সোমনাথ মুখোপাধ্যায় বলেন, ‘‘তৃণমূলকে বিজেপি এতটাই ভয় পেয়েছে যে, এখন তাঁরা পাগলের প্রলাপ বকছেন। তৃণমূল যদি মনে করে অমরনাথ শাখাদের বাঁকুড়ায় ঢুকতে দেবে না, তা হলে তার জন্য সময় লাগবে না। কিন্তু আমরা উন্নয়নের রাজনীতি করি, মানুষের কথা ভাবি। অপদার্থ লোকেরা কী বলল বা না বলল, তাতে কিছু যায় আসে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE