Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Sukanta Majumdar-Anubrata Mandal: অসুস্থ হয়ে বেঁচে থাকতে চান অনুব্রত, বেশি দিন পারবেন না! কটাক্ষ সুকান্তের

সিবিআই গ্রেফতারি এড়াতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। পরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

নিজস্ব সংবাদদাতা
তারাপীঠ ১৩ মে ২০২২ ১২:০৭
Save
Something isn't right! Please refresh.
অনুব্রতকে নিশানা সুকান্তের।

অনুব্রতকে নিশানা সুকান্তের।
ফাইল চিত্র।

Popup Close

আবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। শুক্রবার তাঁর জেলা থেকে অসুস্থতা নিয়ে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর ইঙ্গিত, কেন্দ্রীয় তদন্তকারীদের এড়াতেই হাসপাতালে রয়েছেন তিনি।

বৃহস্পতিবার ডেউচা-পাঁচামি-তে ‘উচ্ছেদ বিরোধী’ পদযাত্রায় শামিল হতে অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে এসেছিলেন সুকান্ত। ছিলেন তারাপীঠের একটি হোটেলে। শুক্রবার সকাল ৯ টা নাগাদ হোটেল থেকে পায়ে হেঁটে তারাপীঠ মন্দিরে যান সুকান্ত। সেখানে তিনি অনুব্রতকে নিয়ে মন্তব্য করেন। সুকান্তের কথায়, ‘‘বেশ কিছু দিন অসুস্থ থাকবেন উনি (অনুব্রত)। আমরা জানি তো, অসুস্থ হয়েই বাঁচার চেষ্টা করবেন। তবে এটুকু বলতে পারি, বেশি দিন বাঁচতে পারবেন না।’’

সম্প্রতি সিবিআই গ্রেফতারি এড়াতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তার পর চিকিৎসা করাতে গত ৬ এপ্রিল এসএসকেএম ভর্তি করানো হয় তাঁকে। পরে হাসপাতাল থেকে ছাড়া পেলেও গত বুধবার রাতে তাঁর আবার বুকে ব্যথা শুরু হয়। এর পরই বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চিকিৎসকেরা অনুব্রতের শারীরিক অবস্থা খতিয়ে দেখছেন। তাঁর হৃদযন্ত্রে ব্লক আছে কি না তা-ও পরীক্ষা করে দেখা হচ্ছে।

Advertisement


Something isn't right! Please refresh.

Advertisement