Advertisement
২২ জুলাই ২০২৪
Bogtui Murder

লালনের মৃত্যুতে আতঙ্ক, সিবিআই হেফাজতে থাকা জাহাঙ্গিরকে ছুটে দেখতে গেলেন তাঁর বাবা, মা

সিবিআই হেফাজতে ছিলেন লালন এবং জাহাঙ্গির। ওই ঘটনায় অভিযুক্ত বাকিরা রয়েছেন জেল হেফাজতে। এর মধ্যে সোমবার বিকেল ৪টে ৫০ নাগাদ রহস্যজনক ভাবে লালনের মৃত্যু হয়েছে।

রামপুরহাটে জাহাঙ্গির শেখের বাবা ও মা।

রামপুরহাটে জাহাঙ্গির শেখের বাবা ও মা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ২১:১১
Share: Save:

সিবিআই হেফাজতে থাকাকালীন বগটুইকাণ্ডের মূল অভিযুক্ত লালন শেখের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এই মুহূর্তে সিবিআই হেফাজতে রয়েছেন ওই কাণ্ডে নিহত ভাদু শেখের ভাই জাহাঙ্গির শেখ। লালনের মৃত্যুর খবর পেয়ে উদ্বিগ্ন জাহাঙ্গিরের বাবা এবং মা। সোমবার রাতে রামপুরহাটে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পের সামনে জড়ো হন তাঁরা। তা‌দের দাবি, লালনের অস্বাভাবিক মৃত্যুতে তাঁরা আতঙ্কিত।

বেশ কয়েক দিন ধরে সিবিআই হেফাজতে লালন এবং জাহাঙ্গির। ওই ঘটনায় বাকি অভিযুক্তরা রয়েছেন জেল হেফাজতে। এর মধ্যে সোমবার বিকেল ৪টে ৫০ নাগাদ রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে লালনের। শৌচাগারে গলায় গামছা বাঁধা অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। ওই সময়ে লালনের পরনে ছিল শুধুমাত্র অন্তর্বাস। এই খবর ছড়িয়ে পড়ার পরেই রামপুরহাটে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পের সামনে জড়ো হন জাহাঙ্গিরের বাবা এবং মা। তাঁদের চোখেমুখে আতঙ্ক এবং উদ্বেগের ছাপ। তাঁরা জানতে চান, তাঁদের ছেলে কেমন আছে।

লালনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ক্ষোভ ছড়িয়েছে এলাকায়। সিবিআইয়ের বিরুদ্ধে লালনকে খুনের অভিযোগ উঠেছে। বগটুই মোড়ে রাস্তা অবরোধও করেন তাঁর আত্মীয়েরা। সিবিআই ক্যাম্পের সামনে হাজির হওয়া জাহাঙ্গিরের মা বলেন, ‘‘এখনই খবর পেলাম লালন মারা গিয়েছে। আমার ছেলেকেও মেরেছে শুনলাম। ও আছে কি না আছে জানি না। তাই আমার ছেলেকে দেখতে এসেছি।’’ জাহাঙ্গিরের বাবা বলেন, ‘‘লালন মারা গিয়েছে। সেই খবর শুনে আমরা আমাদের ছেলেকে দেখতে এসেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bogtui Murder CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE