Advertisement
০৩ মে ২০২৪
bomb

আবার বোমা উদ্ধার বীরভূমে, কাজ করতে গিয়ে ড্রাম দেখতে পেয়ে পুলিশকে খবর দিলেন শ্রমিকরা

মঙ্গলবার রামপুরহাটের বারোমেসিয়া পাথর শিল্পাঞ্চলে কাজ করতে যান জনা কয়েক শ্রমিক। তাঁরা দেখতে পান, একটি পরিত্যক্ত প্লাস্টিকের ড্রাম। ড্রামটি খুলে বোমা দেখতে পান তাঁরা।

Bomb and arms recovered from Birbhum

উদ্ধার বোমা এবং আগ্নেয়াস্ত্র। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫৯
Share: Save:

আবার বোমা উদ্ধার হল বীরভূম থেকে। মঙ্গলবার রামপুরহাটের বারোমেসিয়া পাথর শিল্পাঞ্চল এলাকা থেকে উদ্ধার হয়েছে ড্রাম ভর্তি বোমা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বোমাগুলি নিষ্ক্রিয় করতে খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকেও। সোমবার রাতে বীরভূমেই গ্রেফতার করা হয়েছে দুই সশস্ত্র দুষ্কৃতীকেও।

মঙ্গলবার সকালে রামপুরহাটের বারোমেসিয়া পাথর শিল্পাঞ্চলে কাজ করতে গিয়েছিলেন জনা কয়েক শ্রমিক। তাঁরা দেখতে পান, একটি পরিত্যক্ত প্লাস্টিকের ড্রাম। তাঁরা ড্রামটি খুলে দেখতে পান তার মধ্যে বোমা রয়েছে। এর পর তাঁরা খবর দেন পুলিশে। রামপুরহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে জায়গাটি ঘিরে ফেলে। যে জায়গা থেকে বোমা ভর্তি ড্রামটি উদ্ধার হয়েছে তার পাশে মাটিতে খোঁড়াখুঁড়ির চিহ্ন পাওয়া গিয়েছে। পুলিশ মনে করছে, মাটির তলাতেও বোমা লুকিয়ে রাখা আছে। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডেও।

সোমবার রাতে বীরভূমেরই চিনপাই কালীভাসা মোড় থেকে গ্রেফতার করা হয়েছে দু’জনকে। তাঁদের কাছে আগ্নেয়াস্ত্র এবং গুলি মিলেছে বলে পুলিশের দাবি। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম গোলাম মোর্তজা ওরফে গদাই এবং সেখ শুকুর। তাঁদের কাছ থেকে একটি পাইপ গান এবং ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে সদাইপুর থানার পুলিশ। ধৃত দু’জনই সদাইপুর থানার কুইঠা গ্রামের বাসিন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Arms police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE