Advertisement
২৫ এপ্রিল ২০২৪
suri

Bombing in Municipality Vice-Chairman House: মাঝরাতে বোমা সিউড়ির ভাইস চেয়ারম্যানের বাড়িতে, এলাকায় চাঞ্চল্য

পুলিশ সূত্রে খবর, সিসিটিভি ফুটেছেও দেখা গিয়েছে, জনাছয়েক দুষ্কৃতী মোটরবাইকে চেপে বিদ্যাসাগরের বাড়িতে বোমাবাজি করছে।

বোমাবাজিতে ক্ষতিগ্রস্থ বিদ্যাসাগর সাউ-এর বাড়ি।

বোমাবাজিতে ক্ষতিগ্রস্থ বিদ্যাসাগর সাউ-এর বাড়ি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ১৮ মার্চ ২০২২ ১১:০৪
Share: Save:

পুরবোর্ড গঠনের দু’দিন পার হতে না হতেই বোমা পড়ল সিউড়ি পুরসভার ভাইস চেয়ারম্যানের বাড়িতে। বৃহস্পতিবার মধ্যরাতে ভাইস চেয়ারম্যান বিদ্যাসাগর সাউ-এর বাড়িতে বোমাবাজির এই ঘটনাটি ঘটে বলে অভিযোগ। এই ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। আতঙ্কও ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। এই ঘটনার সময় বিদ্যাসাগর বাড়িতেই ছিলেন। স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক জন দুষ্কৃতী বৃহস্পতিবার গভীর রাতে বিদ্যাসাগরের বাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি বোমা ছুড়তে শুরু করে। এর ফলে তাঁর বাড়ির বেশ কিছু অংশ এবং বাড়ির ভেতর থাকা বিভিন্ন সামগ্রী ক্ষতিগ্রস্ত হয়। তবে বাড়ির দরজা বন্ধ থাকার ফলে বাড়ির ভেতরে থাকা কেউ আহত হননি। পুলিশ সূত্রে খবর, সিসিটিভি ফুটেছেও দেখা গিয়েছে, জনাছয়েক দুষ্কৃতী মোটরবাইকে চেপে বিদ্যাসাগরের বাড়িতে বোমাবাজি করছে।

ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে এসে উপস্থিত হন বীরভূম জেলা পুলিশের বিভিন্ন আধিকারিক ও সিউড়ি থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এই ঘটনা রাজনৈতিক কারণে, না এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা পুলিশের কাছে এখনও স্পষ্ট না।

দু’দিন আগেই সিউড়ি পৌরসভা ভাইস চেয়ারম্যান হন বিদ্যাসাগর সাউ। তিনি বলেন, ‘‘কে করেছে বলতে পারব না। কিন্তু বোমা মারার ফলে অনেক সামগ্রীর ক্ষতি হয়েছে। আমার সঙ্গে কারও ব্যক্তিগত শত্রুতা নেই। আমি রাজনীতি করি। বোমাগুলি ভয় পাওয়ার জন্য ছোড়া হয়েছে। কিন্তু আমি একটুও ভয় পাইনি। পুলিশকে সিসিটিভি ফুটেজ দিয়েছি। পুলিশ নিজের কাজ করছে।’’

বিদ্যাসাগরের ছেলে বিক্রমজিৎ সাউ তৃণমূল ছাত্র পরিষদের বীরভূম জেলা সভাপতি। তিনিও বলেন, ‘‘রাজনৈতিক কারণে এই ঘটনা ঘটেছে কি না, তা এখনই বলতে পারছি না। এগুলো সমাজবিরোধী কাজকর্ম। দুষ্কৃতীরা কাপুরুষের মতো কাজ করেছে। যদি বিরোধীরা এটা করে থাকে, তা হলে তারা যেন হাতে চুড়ি না পরে সামনে থেকে লড়াই করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

suri Municipality WB Municipal Election Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE