Advertisement
২০ এপ্রিল ২০২৪
beaten

আম চুরির অভিযোগে বালকের শরীরে সিগারেটের ছ্যাঁকা! মারধরের অভিযোগ সিউড়িতে

এক নাবালক তাদের গাছ থেকে আম চুরি করেছে এই অভিযোগ করে ওই এলাকার বাসিন্দা জনৈক দিব্যেন্দু মণ্ডল তাকে ব্যাপক মারধর করেন বলে অভিযোগ।

Boy allegedly beaten for plucking mango in Suri

সামান্য আমের জন্য নাবালককে ব্যাপক মারধরের অভিযোগ স্থানীয় যুবকের বিরুদ্ধে। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ২২:৪৭
Share: Save:

গাছ থেকে আম চুরি করেছে। এই অভিযোগে প্রতিবেশী বালককে পিটিয়ে তার গায়ে সিগারেটের ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে নাবালকের পরিবার। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়িতে।

স্থানীয় সূত্রে খবর, এক নাবালক তাদের গাছ থেকে আম চুরি করেছে এই অভিযোগ করে ওই এলাকার বাসিন্দা জনৈক দিব্যেন্দু মণ্ডল তাকে ব্যাপক মারধর করেন। ছেলেটি চিৎকার করার পরলে তার গায়ে সিগারেটের ছ্যাঁকা দেওয়া হয়। সিউড়ির কাকরখাদ এলাকায় বাড়ি ওই বালকের। মারধরের চোটে অসুস্থ ওই বালক বাড়িতে গিয়ে মাকে পুরো ঘটনা খুলে বলে। পরে তাঁর সামনেই ছেলেকে মারধর করা হয় বলে অভিযোগ।

নাবালকের মা পুচকুনি বিবির দাবি, ‘‘বিকেল ৪টে নাগাদ আমার ছেলে কাজ থেকে ফিরছিল। ওকে দেখে ওই এলাকার ব্যবসায়ী দিব্যেন্দু প্রচণ্ড মারধর করছে। পরে আমার সামনেই ছেলেকে মারধর করা হয়।’’ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত নিয়ে হাসপাতালে যায় নাবালক। তার হাত-পা এবং শরীরের একাধিক জায়গা ছড়ে গিয়েছে।

এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে সিউড়ি থানায় অভিযোগ দায়ের করে নাবালকের পরিবার। পরিবার সূত্রে খবর, নাবলকের চিকিৎসার জন্য তাকে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

beaten Suri Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE