Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Bus Accident

বাইক বাঁচাতে গিয়ে গাছে ধাক্কা যাত্রীবোঝাই বাসের, নলহাটিতে গুরুতর আহত বেশ কয়েক জন বাসযাত্রী

জাতীয় সড়কের উপর বাইকের উল্টো দিক দিয়ে আসছিল বাসটি। আচমকাই বাইকটি বাসের সামনে চলে আসে। বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারেন রাস্তার পাশে গাছে। তাতেই বাসযাত্রীরা গুরুতর আহত হন।

Screen Grab

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা যাত্রীবোঝাই বেসরকারি বাসের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১২:২৭
Share: Save:

জাতীয় সড়কের উপর বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারাল যাত্রীবোঝাই বেসরকারি বাস। আর নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ধাক্কা মারল রাস্তার পাশের গাছে। গুরুতর আহত হয়েছেন বাইক আরোহী। বেশ কয়েক জন বাসযাত্রীকেও আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুর্ঘটনাটি ঘটেছে রানিগঞ্জ-মোরগ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কের উপর বীরভূমের নলহাটি থানার মোস্তফা ডাঙাপাড়া মোড়ের কাছে। কী কারণে দুর্ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানান, সকালে জাতীয় সড়ক ধরে দ্রুত গতিতে একটি বাইক নলহাটির দিকে আসছিল। উল্টো দিক থেকে যাচ্ছিল একটি যাত্রিবাহী বেসরকারি বাস। আচমকাই বাইক আরোহী বাসের সামনে চলে আসেন। তাঁকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাসের চালক। রাস্তার ধারে থাকা একটি গাছে সজোরে ধাক্কা মারে বেসরকারি বাসটি। অন্য দিকে, ছিটকে পড়েন বাইকআরোহীও। সেই অবস্থায় বাস ফেলে রেখে চম্পট দেন বাসের চালক।

দুঘটনার আওয়াজ শুনে ঘটনাস্থলে এসে উদ্ধারকাজ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। ঘটনায় বেশ কিছু ক্ষণের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে ১৪ নম্বর জাতীয় সড়ক। পুলিশ বাসটিকে সরিয়ে জাতীয় সড়কে গাড়ি চলাচল স্বাভাবিক করে। ঘটনার তদন্ত শুরু করেছে নলহাটি থানার পুলিশ। বাসটি আটক করলেও বাসের চালক পলাতক। কুয়াশার কারণে বাইকচালক বাসটিকে দেখতে পেয়েছেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও প্রত্যক্ষদর্শীদের কয়েক জনের দাবি, সকালে কিছুই দেখা যাচ্ছিল না এমন কুয়াশা ছিল না। ফলে দৃশ্যমানতা কমে আসার ঘটনা ঘটেনি বলেই তাঁদের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Injury police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE