Advertisement
০২ মে ২০২৪
OC Car Accident

ওসির গাড়িতে ধাক্কা ডাম্পারের, ঘটনাস্থলেই মৃত চালক, হাসপাতালে বীরভূমের পুলিশকর্তা

পুলিশ সূত্রে খবর, কাঁকিনাড়ার বাড়ি থেকে একটি গাড়ি করে মুরারই ফিরছিলেন মুরারই থানার ওসি। গনপুরের কাছে একটি লরিকে ওভারটেক করার সময় সামনের দিক থেকে আসা একটি ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁর গাড়ির।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১০:১৮
Share: Save:

ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ পুলিশ আধিকারিকের গাড়ির। সংঘর্ষে মৃত্যু হল গাড়িচালকের। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন বীরভূমের মুরারই থানার ওসি শাকিব সাহাব। তাঁকে উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার ভোরে রানিগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কে বীরভূমের মহাম্মদবাজার থানার গনপুরে দুর্ঘটনাটি ঘটেছে। মৃত চালকের নাম হামিদুল সেখ। তাঁর বাড়ি বীরভূমের পারুই এলাকায়।

পুলিশ সূত্রে খবর, কাঁকিনাড়ার বাড়ি থেকে একটি গাড়ি করে মুরারই ফিরছিলেন মুরারই থানার ওসি। গনপুরের কাছে একটি লরিকে ওভারটেক করার সময় সামনের দিক থেকে আসা একটি ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁর গাড়ির। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক হামিদুলের। গুরুতর জখম হন ওসি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শাকিবকে উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পুলিশ ইতিমধ্যেই ডাম্পারটিকে আটক করেছে। চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE