Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Birbhum

CBI in Bagtui Case: রামপুরহাটের পুলিশ অফিসারদের তলব করল সিবিআই, মুখোমুখি বসিয়ে জেরা অভিযুক্তদের

প্রাথমিক তদন্তে উঠে এসেছে, আজাদ নামে এক ব্যক্তি আনারুল হোসেনের নির্দেশে সোনা শেখের বাড়িতে আগুন লাগিয়েছিলেন।

বগটুইয়ের আগুন লাগানোর ঘটনায় জেরা অভিযুক্তদের।

বগটুইয়ের আগুন লাগানোর ঘটনায় জেরা অভিযুক্তদের। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১৭:৩৬
Share: Save:

আবার রামপুরহাট থানার তিন এএসআই ও এসআইকে তলব করল সিবিআই। মঙ্গলবার সেই মতো রামপুরহাটে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে হাজিরা দিলেন ওই তিন পুলিশ আধিকারিক। অন্য দিকে, তলব করা হয় মাড়গ্রামের বাসিন্দা আহমাদুল ইসলাম নামে এক ব্যক্তিকেও। তিনিও সিবিআইয়ের রামপুরহাটের ক্যাম্পে হাজির হয়েছেন। গোপন জবানবন্দি নেওয়ার আবেদন জানিয়ে আদালতে তোলা হল বগটুই-অগ্নিকাণ্ডে মৃতদের পরিবারের তিন সদস্যকেও।

Advertisement

সোমবার প্রথমে রামপুরহাটে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে ডাকা হয় মিহিলাল শেখ, নেকলাল শেখকে। ডাকা হয় কিয়াম শেখ নামে এক নাবালককে। সেখান থেকে তাদের নিয়ে যাওয়া হয় রামপুরহাট মহকুমা আদালতে। অতিরিক্ত মুখ্য দায়রা বিচারকের এজলাসে তোলা হয় তাঁদের।

এ ছাড়া বগটুই-কাণ্ডে মূল অভিযুক্ত রামপুরহাটের প্রাক্তন ব্লক সভাপতি আনারুল হোসেন, আজাদ চৌধুরী-সহ মোট ১৯ জন অভিযুক্তকে জেরা করেছে সিবিআই। সূত্রের খবর, প্রাথমিক ভাবে তদন্তে উঠে এসেছে, আজাদ নামে ওই ব্যক্তি আনারুল হোসেনের নির্দেশে সোনা শেখের বাড়িতে আগুন লাগিয়েছিল। শুধু সোনা শেখই নয়, পাশাপাশি আরও বেশ কয়েক জন-সহ আরও একাধিক বাড়িতে আগুন লাগানো হয়েছিল। অভিযুক্তদের কখনও মুখোমুখি বসিয়ে, কখনও আলাদা ভাবে জেরা করা হয়। প্রত্যেকের বয়ান মিলিয়ে দেখা হয় বলে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.