Advertisement
১৮ এপ্রিল ২০২৪
CBI

কেষ্টর পরিচারকের বাড়িতে গেল সিবিআই, বোলপুরের সেই বিদ্যুৎবরণ গায়েন তদন্তকারীদের নজরে

বিদ্যুৎবরণের ঘনিষ্ঠদের সূত্রে জানা গিয়েছে, তিনি অসুস্থ। বাড়িতেই রয়েছেন তিনি। তাঁকে জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকেরা।

CBI investigators went to Anubrata Mondal\\\\\\\'s close aide Bidyut Baran Gayen in Bolpur

বিদ্যুৎবরণ গায়েনের বাড়িতে সিবিআই। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১২:৩১
Share: Save:

তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের পরিচারক তথা বোলপুর পুরসভার গ্রুপ ডি কর্মী বিদ্যুৎবরণ গায়েনের বাড়িতে এ বার গেলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র আধিকারিকেরা। বোলপুরের কালিকাপুর এলাকায় বাড়ি বিদ্যুৎবরণের। বৃহস্পতিবার সকালে সেখানে হানা দেন তদন্তকারীরা।

বিদ্যুৎবরণের ঘনিষ্ঠদের সূত্রে জানা গিয়েছে, তিনি অসুস্থ। বাড়িতেই রয়েছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকরা। এর পাশাপাশি, বীরভূমের কয়েকটি ব্যাঙ্কের আধিকারিকদের তলব করা হয়েছে শান্তিনিকেতনে সিবিআইয়ের অস্থায়ী শিবিরে। তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত নথিও নিয়ে আসতে বলা হয়েছে। এমনটাই জানা গিয়েছে সিবিআই সূত্রে। অনুব্রতের গাড়িচালক তুফান মির্ধাকেও জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে ওই অস্থায়ী শিবিরে।

বোলপুর পুরসভার গ্রুপ ডি কর্মী বিদ্যুৎবরণ। অস্থায়ী কর্মী হিসাবে তিনি পুরসভায় চাকরি পেয়েছিলেন ২০০৮ সাল নাগাদ। সেই সময় তিনি গাড়ির খালাসি হিসাবে কাজ করতেন। এর পর ২০১২ সালে পুরসভার স্থায়ী কর্মী হন বিদ্যুৎবরণ। স্থায়ী কর্মী হওয়ার পর খালাসি থেকে পদোন্নতি হয়ে গাড়িচালক হন তিনি। এর আগেও তাঁর বাড়িতে তল্লাশি চালায় সিবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Birbhum Anubrata Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE