Advertisement
০২ মে ২০২৪
Missing Boy

পাড়ায় বিস্কুট কিনতে গিয়ে নিখোঁজ শিশু

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শম্ভু ঠাকুর ও মমতা ঠাকুরের দুই ছেলের মধ্যে শুভম ছোট। শম্ভু পেশায় নাপিত। কর্মসূত্রে বেশিরভাগ সময়ই তিনি তাঁর সেলুনে থাকেন।

নিখোঁজ শুভম। নিজস্ব চিত্র

নিখোঁজ শুভম। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ০৮:০৭
Share: Save:

বিস্কুট কিনে বাড়ি ফেরার পথে পাড়ার মধ্যেই নিখোঁজ হয়ে গেল পাঁচ বছরের এক শিশু। ওই ঘটনা ঘিরে রবিবার ব্যাপক চাঞ্চল্য ছড়ায় শান্তিনিকেতন থানার অন্তর্গত মোলডাঙ্গা এলাকায়। রাতে এলাকায় পুলিশ কুকুর নিয়ে এসে তল্লাশি চালানো হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শম্ভু ঠাকুর ও মমতা ঠাকুরের দুই ছেলের মধ্যে শুভম ছোট। শম্ভু পেশায় নাপিত। কর্মসূত্রে বেশিরভাগ সময়ই তিনি তাঁর সেলুনে থাকেন। মমতা বাড়ির কাজকর্ম সামলানোর সঙ্গেই ছেলেদের দেখাশোনা করতেন। রবিবার সকালে বাড়ির ঢিল ছোড়া দূরত্বে বিস্কুট কিনতে বের হয় শুভম। বিস্কুট কিনে বাড়ি ফেরার পথেই সে নিখোঁজ হয়ে যায় বলে অভিযোগ। তন্ন তন্ন করে খুঁজেও তার খোঁজ মেলেনি।

শান্তিনিকেতন থানার পুলিশকে খবর দেওয়া হয়। বিশাল পুলিশ বাহিনী এসে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত লাগাতার তল্লাশি চালালেও খোঁজ মেলেনি শুভমের। দীর্ঘক্ষণ শিশুটি খোঁজ না মেলায় এ দিন এলাকার বাসিন্দাদের ক্ষোভে ফেটে পড়তে দেখা যায়। পুলিশ জানিয়েছে, শিশুটির খোঁজে সর্বত্র তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing Boy Bolpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE