Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

নির্বাচন ঘোষণার আগেই দেওয়াল লিখনকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ

নিজস্ব সংবাদদাতা
বোলপুর ০৭ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৩৫
এই দেওয়াল দখল ঘিরে সংগর্ষ।

এই দেওয়াল দখল ঘিরে সংগর্ষ।
নিজস্ব চিত্র।

বিধানসসভা নির্বাচনের দিন এখনও ঘোষণা হয়নি। ঘোষণা হয়নি রাজনৈতিক দলগুলির প্রার্থী তালিকাও। কিন্তু ইতিমধ্যেই বিভিন্ন জেলায় দলের প্রতীক দিয়ে দেওয়াল লিখন শুরু করে দিয়েছে বিজেপি। আর এ বার বীরভূমের বোলপুরে সেই দেওয়াল লিখনকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ল তৃণমূল কংগ্রেস ও বিজেপি।

বোলপুরে দেওয়াল লিখনকে কেন্দ্র করে পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের বিজেপির বুথ সভাপতি সোমনাথ হাজরাকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। বোলপুর থানার কাশিমবাজার এলাকায় ২১৭ নম্বর বুথে বিজেপির বুথ সভাপতি সোমনাথ হাজরাকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূল নেতা প্রতাপ সিংহ ও অমিত হাজরার বিরুদ্ধে।

সোমনাথের দাবি, ৬ ফেব্রুয়ারি রাত ৯টা নাগাদ তাঁরা দলের কয়েকজন মিলে দেওয়াল লেখার প্রাথমিক কাজ করছিলেন। সেই সময় হঠাৎ তৃণমূলের প্রতাপ এবং অমিতের লোকজন তাঁদের উপর হামলা চালান। সোমনাথের দাবি, তাঁদের লেখা দেওয়ালের উপর তৃণমূলের কর্মীরা জোর করে তাঁদের দলের নাম লেখেন। এমনকি সেই হামলায় পরিকল্পিত ভাবে তাঁর এবং বিজেপির মণ্ডল সদস্য বরকত আলির উপর বেশি আক্রমণ করা হয়।

Advertisement

স্থানীয় বিজেপি নেতারা ঘটনার পরই বীরভূম জেলার বিজেপি-র যুব মোর্চার সাধারণ সম্পাদক সুমিত মণ্ডলকে বিষয়টি জানান। বোলপুর থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে হামলার সঙ্গে তৃণমূলের জড়িত থাকার অভিযোগ উড়িয়ে দিয়েছে শাসক দল।

আরও পড়ুন

Advertisement