Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Crime

Crime: মোবাইল ছিনিয়ে নিতে না পেরে চলন্ত ট্রেন থেকে কলেজ ছাত্রীকে ধাক্কা! নলহাটিতে আটক যুবক

বৃহস্পতিবার নলহাটি হীরালাল ভকত কলেজের ওই ছাত্রী সে মোড়গ্রাম রেল স্টেশন থেকে ট্রেনে চড়ে কলেজে আসছিলেন। সেখানেই ঘটে এই ঘটনা।

ট্রেন থেকে ধাক্কা ছাত্রীকে।

ট্রেন থেকে ধাক্কা ছাত্রীকে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট  শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ২০:৫৯
Share: Save:

কলেজ থেকে বাড়ি ফিরছিলেন ছাত্রী। ট্রেনে হঠাৎই তাঁর হাত থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন এক অভিযুক্ত। ওই ছাত্রীও নাছোড়। কিছুতেই মোবাইল ফোন হাতছাড়া করেননি তিনি। শেষমেশ রাগের চোটে তাঁকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে নিজেও ট্রেন থেকে লাফ দেন যুবক। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে বীরভূমের নলহাটি থানার লোহাপুর রেল স্টেশনের কাছে। গুরুতর আহত অবস্থায় রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই ছাত্রী। অন্য দিকে, তাঁর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার নলহাটি হীরালাল ভকত কলেজের ওই ছাত্রীবাড়ি ফিরছিলেন। লোহাপুর স্টেশন থেকে ট্রেন ছাড়ার পরই এক যুবক তাঁর হাত থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ। কিন্তু কোনও ভাবেই তাঁর হাত থেকে মোবাইলটি ছিনিয়ে নিতে না পেরে তাঁকে ধাক্কা দিয়ে ট্রেন থেকে দিয়ে ফেলে তিনি। মাথা-সহ শরীরের একাধিক জায়গায় চোট পান ছাত্রী। পরে তল্লাশি চালিয়ে অভিযুক্ত যুবককে আটক করে নলহাটি থানার পুলিশ ।

ওই কলেজ ছাত্রীর দাদুর অভিযোগ, ‘‘প্রতিদিনের মতো কলেজ থেকে ফিরছিল মেয়ে। মোড়গ্রামে ট্রেনে ওঠে ও। হঠাৎ ট্রেনে ওর হাত থেকে মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করে এক জন। মেয়ে ছাড়েনি। ছেলেটি কোনও ভাবেই মোবাইলটা ছাড়াতে না পেরে ওকে ধাক্কা দেয়। তার পর নিজে পালায়।’’ তিনি জানান, অভিযুক্তের নাম-পরিচয় তাঁরা জানতে পেরেছেন। তাঁদের অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Birbhum college student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE