Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

দুপুরের ভাত না পেয়ে স্ত্রীকে ধাক্কা, পড়ে গিয়ে মৃত্যু প্রৌঢ়ার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মতিলাল দুপুরের খাবার না পেয়ে কাজলিকে মারধর করেন।

কাজলি শবর।

কাজলি শবর। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ০৩:১০
Share: Save:

দুপুরের খাবার না পেয়ে মেজাজ হারানো স্বামীর ধাক্কায় পড়ে মৃত্যু হল স্ত্রীর। মৃতের নাম কাজলি শবর। সোমবার দুপুরে পুরুলিয়ার টামনা থানার মালডি গ্রামে ঘটনাটি ঘটে। ওই প্রৌঢ়ার স্বামী মতিলাল শবরের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। আদালত মতিলালকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মতিলাল দুপুরের খাবার না পেয়ে কাজলিকে মারধর করেন। শারীরিক দুর্বলতা থাকায় ধাক্কাধাক্কিতে মাটিতে পড়ে যান তিনি। সেখানেই তাঁর মৃত্যু হয়। ওই দম্পতির ছোট ছেলে ছটুলাল পুলিশের কাছে অভিযোগে বলেন, ‘‘দুপুরে খাবার চেয়ে না পাওয়ায় ঝগড়া হচ্ছিল বাবা-মায়ের মধ্যে। সেই ঝগড়া হাতাহাতি পর্যন্ত গড়ায়। তুমুল গন্ডগোলের মধ্যে বাবা একটা ধাক্কা দেয় মাকে। শারীরিক ভাবে দুর্বল মা টাল সামলাতে না পেরে মাটিতে পড়ে যান। তার পর আর ওঠেননি।’’

ছটুলালের অভিযোগের ভিত্তিতেই মতিলালের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করে পুলিশ। পরে রাতেই কাজলির দেহ উদ্ধার করে পুলিশ। মতিলালকে গ্রেফতারও করে। মঙ্গলবার তাঁকে পুরুলিয়া আদালতে হাজির করানো হলে বিচারক ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE