Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Enforcement Directorate

গরু পাচারের টাকা ঢালা হয়েছে নির্মাণ ব্যবসায়! ইডির ডাকে দিল্লি গেলেন কেষ্ট-ঘনিষ্ঠ ডালিম

ইডি সূত্রে খবর, বুধবার নির্মাণ ব্যবসায়ী সুব্রত হাজরা ওরফে ডালিম হাজরা ছাড়াও অনুব্রতের মেয়ে সুকন্যা মণ্ডলকে পাঠানো হয়েছিল। কিন্তু তিনি এ বারেও সেখানে যাননি।

Anubrata Mondal and Dalim Hazra

ডালিম দীর্ঘ দিন ধরে অনুব্রতের অত্যন্ত ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৪:১৪
Share: Save:

গরু পাচার মামলায় এ বার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) তলবে দিল্লি গেলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল-ঘনিষ্ঠ নির্মাণ ব্যবসায়ী সুব্রত হাজরা ওরফে ডালিম। বুধবারই ডালিম দিল্লি পৌঁছে গিয়েছেন বলে খবর। তদন্তকারীদের সন্দেহ, নির্মাণ ব্যবসায় বিনিয়োগ হয়েছে গরু পাচারের অর্থ। ইডি সূত্রে খবর, এ নিয়ে কেষ্ট-ঘনিষ্ঠ ডালিমকে জিজ্ঞাসাবাদ করা হবে।

ডালিম দীর্ঘ দিন ধরে অনুব্রতের অত্যন্ত ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। গত বছরের অগস্ট মাসে তৃণমূল নেতাকে গ্রেফতারের আগে পর্যন্ত অনুব্রতের পাশে পাশে দেখা গিয়েছে ডালিমকে। নিজে নির্মাণ ব্যবসায়ী হলেও ডালিমের স্ত্রী রাজনীতির সঙ্গে জড়িত। তিনি বোলপুর পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

এখন ইডি-র সন্দেহ, গরু পাচারের টাকা প্রোমোটারি ব্যাবসায় লাগানো হয়েছে। এ নিয়ে ডালিম বা তাঁর পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। অন্য দিকে, গরু পাচার মামলায় অনুব্রতের মেয়ে সুকন্যা মণ্ডলকেও তলব করেছিল ইডি। সূত্রের খবর, বুধবারই তাঁর দিল্লিতে হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু এ নিয়ে তৃতীয় বার সুকন্যা হাজিরা এড়ালেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Enforcement Directorate Cow Smuggle Case Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE