Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder

Dead Body: সিউড়িতে জাতীয় সড়কের ধারে ফাঁকা ট্রাকে মিলল চালকের দেহ, রহস্য ঘনিয়েছে মৃত্যু নিয়ে

মনে করা হচ্ছে, জাতীয় সড়কে ছিনতাইকারী কোনও গ্যাং এই হত্যা এবং লুঠের পিছনে রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এই ট্রাক থেকেই মিলেছে চালকের দেহ।

এই ট্রাক থেকেই মিলেছে চালকের দেহ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদাতা
সিউড়ি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ২১:১৩
Share: Save:

জাতীয় সড়কের পাশে দীর্ঘ ক্ষণ ধরে দাঁড়িয়ে আছে ট্রাক। সন্দেহ হওয়ায় ট্রাকের ভিতর উঁকিঝুঁকি দিয়েছিলেন অনেকেই। তাতেই ফাঁস হল রহস্য। ট্রাকের ভিতর থেকে উদ্ধার হয়েছে চালকের দেহ। ট্রাকে বেশ কয়েক টন লোহার রড ছিল। তা লুঠ করার জন্যই চালককে দুষ্কৃতীরা খুন করেছে বলে মনে করা হচ্ছে।
শনিবার বীরভূমের সিউড়ির মিনি স্টিল এলাকায় ১৪ নম্বর জাতীয় সড়কের উপর একটি ট্রাককে দীর্ঘ ক্ষণ ধরে দাঁড়িয়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে ওই ট্রাকের কেবিনে চালকের দেহ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সিউড়ি থানার পুলিশ। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আবদুল রহমান নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘ট্রাকটা এখআনে অনেক ক্ষণ দাঁড়িয়েছিল। পরে জানতে পারলাম, ট্রাকের কেবিনে চালকের দেহ পড়ে।’’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ট্রাকটি দুর্গাপুর থেকে লোহার রড বোঝাই করে বহরমপুর যাচ্ছিল। ট্রাকের মালিকের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ। ট্রাকমালিক সুজিত কর্মকার মুর্শিদাবাদের ভগবানগোলার বাসিন্দা। তাঁর কথায়, ‘‘রাত থেকে গাড়িটার সন্ধান পাচ্ছিলাম না। চালককেও ফোনে পাচ্ছিলাম না। দুপুরে জানতে পারলাম গাড়িটা সিউড়িতে পাওয়া গিয়েছে। এসে দেখছি গাড়িতে ১২ টনেরও বেশি লোহার রড ছিল তা নামিয়ে নিয়েছে। চালককেও খুন করেছে। দুর্গাপুর থেকে ওই রড নিয়ে বহরমপুর যাচ্ছিল গাড়িটি। সেই রড লুঠ করতেই চালককে খুন করা হয়েছে।’’ প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, জাতীয় সড়কে ছিনতাইকারী কোনও গ্যাং এই হত্যা এবং লুঠের পিছনে রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder truck police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE