Advertisement
০৩ মে ২০২৪
Baghmundi

Deadbody recovered: বাঘমুণ্ডির সুবর্ণরেখার চর থেকে মাটি খুঁড়ে স্থানীয় যুবকের মৃতদেহ উদ্ধারে রহস্য

বনকর্মী নদীর চরে ইতস্তত রক্ত পড়ে থাকতে দেখেন। একটি জায়গা উঁচু হয়ে থাকায় সন্দেহ হয় তাঁর। পুলিশে খবর দেন। পুলিশ মাটি খুঁড়ে দেহ উদ্ধার করে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাঘমুণ্ডি শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৯:৪৬
Share: Save:

সুবর্ণরেখার তীরে মাটি চাপা দেওয়া অবস্থায় উদ্ধার করা এক যুবকের মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বাঘমুণ্ডি থানার সুইসা ফাঁড়ি এলাকায়। জায়গাটি ঝাড়খন্ড লাগোয়া শালডাবরা গ্রামের বাঁশটার টোলা বলে পরিচিত।

ওই এলাকায় হাতি ঠেকাতে ইলেকট্রিক শক দেওয়ার তার রয়েছে। বৃহস্পতিবার সকালে তা দেখতে সেখানে যান বন বিভাগের এক কর্মী। নদীর চরে ইতস্তত ভাবে রক্ত পড়ে থাকতে দেখেন তিনি। সামনেই চরের মধ্যেই একটি ঢিপি দেখতে পান। সন্দেহ হওয়ায় পুলিশকে খবর দেন ওই বনকর্মী। খবর পেয়ে সেখানে চলে আসেন স্থানীয় বাসিন্দারাও। মাটি খুঁড়ে এক যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা মৃতদেহটি শনাক্ত করেন। জানা যায়, মৃত ব্যক্তির নাম পরীক্ষিত সিংহ মুড়া। বয়স আনুমানিক ২৯ বছর। মৃতের বাড়ি তুন্তুরী সুইসা অঞ্চলের গাগী গ্রামে। তবে কী ভাবে তাঁর মৃত্যু হল তা জানা যায়নি। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Baghmundi Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE