Advertisement
২৫ জুলাই ২০২৪
mystery death

Purulia: পুরুলিয়ায় হস্টেল থেকে উদ্ধার ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার ঝুলন্ত দেহ! খুনের অভিযোগ পরিবারের

মৃত ছাত্রের নাম সাগর সাহু। ২১ বছরের ওই পড়ুয়ার বাড়ি ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি থানার খামার গ্রামে।

খুনের অভিযোগ পরিবারের।

খুনের অভিযোগ পরিবারের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৫:৪২
Share: Save:

কলেজের হস্টেল থেকে উদ্ধার পড়ুয়ার ঝুলন্ত দেহ। পুরুলিয়ার জয়পুরের আঘরপুরের সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ঘটনা। মৃত ছাত্রের পরিবার খুনের অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছে।

স্থানীয় সূত্রের খবর, মৃত ছাত্রের নাম সাগর সাহু। ২১ বছরের ওই পড়ুয়ার বাড়ি ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি থানার খামার গ্রামে। মৃতের দাদা সুরজিৎ সাহু জানান, বৃহস্পতিবার রাত ১১টার সময় তাঁর ভাইয়ের মোবাইল ফোন থেকে কেউ ফোন করে জানান যে, তাঁর ভাই আত্মহত্যার চেষ্টা করেছেন। ওই রাতেই সাগরের পরিবারের লোকজন ছুটে যান কলেজে। সাগরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এর পরই থানায় খুনের অভিযোগ দায়ের করেছে পরিবার।

সাগরের দাদার অভিযোগ, তাঁর ভাই হস্টেলের যে ঘরে থাকতেন, সেখানে ঢুকে একাধিক অসঙ্গতি পেয়েছেন তাঁরা। পুলিশের কাছে দেওয়া অভিযোগপত্রে দাবি করা হয়েছে, ফাঁসির দড়ি ছিল দু’-তিন ফুট উপরে। তাঁদের প্রশ্ন, আত্মহত্যা করলে দড়ি মেঝে থেকে এই উচ্চতায় কী করে থাকবে? তা ছাড়া সাগরের ফোনের লক খুলে কী ভাবে ফোন করা হল, তা নিয়েও প্রশ্ন তুলেছে তাঁর পরিবার। তাদের দাবি, এমন কোনও ঘটনাই ঘটেনি যাতে আত্মহত্যার মতো সিদ্ধান্ত নিতে পারেন সাগর।

সুরজিৎ অভিযোগ করেছেন, ভাইয়ের বন্ধুদের কথাতেও অসঙ্গতি রয়েছে। তাঁরা এক এক জন এক রকম কথা বলছেন। তাই তাঁর অনুমান, ভাইকে খুন করা হয়েছে। তদন্তে নেমে ইতিমধ্যেই পুলিশ ওই ঘরটি সিল করে দিয়েছে। মৃত পড়ুয়ার সহপাঠীদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE