Advertisement
২০ জুন ২০২৪
Syudent injured

বোমা ফেটে গুরুতর জখম ষষ্ঠ শ্রেণির ছাত্র, ভর্তি হাসপাতালে, বিস্ফোরণ হল কী করে? উঠছে প্রশ্ন

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে আটমকাই একটি বিকট শব্দ শুনতে পান তাঁরা। শব্দ শুনে তড়িঘড়ি বাড়ি থেকে বেরিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে শামিম।

File image

রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৬:৪১
Share: Save:

বোমা ফেটে জখম ষষ্ঠ শ্রেণির পড়ুয়া। ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার নলহাটি থানা এলাকায়। গুরুতর জখম অবস্থায় ষষ্ঠ শ্রেণির পড়ুয়াকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কোথা থেকে বোমা এল তা খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিক ভাবে অনুমান, চকোলেট বোমা ফেটে আহত হয়েছে ওই ছাত্র।

নলহাটির কলিঠা গ্রামের বাগানপাড়ায় বিস্ফোরণে গুরুতর জখম ষষ্ঠ শ্রেণীর এক ছাত্র। জখম ছাত্রের নাম শামিম রেজ়া। তাকে উদ্ধার করে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে আটমকাই একটি বিকট শব্দ শুনতে পান। শব্দ শুনে তড়িঘড়ি বাড়ি থেকে বেরিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে শামিম। পরিবারের দাবি, তিনটি চকলেট বোমা একসঙ্গে বেঁধে ফাটানোর সময় এই বিপত্তি। তাতেই জখম হয়েছে শামীম। তার হাতে, বুকে এবং মুখে আঘাত লেগেছে।

শামিমের বাবা বদরুল আলম বলেন, ‘‘আমরা ঘরে কাজ করছিলাম। বাচ্চারা বাইরে খেলছিল। শব্দ পেয়ে বাইরে গিয়ে দেখলাম, এই অবস্থা। ছেলে বলল, আব্বা, আমি কয়েকটা চকলেট বোম একসঙ্গে বেঁধে আগুন দিয়েছিলাম। বাচ্চা মনে হয়, গ্রামের কোনও দোকান থেকে বোম কিনে এনেছিল। অনেক দোকানেই চকলেট বোমা পাওয়া যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast police Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE