Advertisement
০৪ মে ২০২৪
santiniketan

ঘর বুকিং নিয়ে বিবাদ! শান্তিনিকেতনে রিসর্টের মালিককে বেধড়ক মারে রক্তারক্তি কাণ্ড, ধৃত ৪

ঘর বুকিং নিয়ে রিসর্ট মালিকের সঙ্গে প্রথমে বচসা। পরে তাঁকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল স্থানীয় কয়েক জনের বিরুদ্ধে। রবিবার বীরভূমের শান্তিনিকেতন থানা এলাকার ঘটনা।

নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৬:৫৪
Share: Save:

ঘর বুকিং নিয়ে রিসর্ট মালিকের সঙ্গে প্রথমে বচসা। পরে তাঁকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল স্থানীয় কয়েক জনের বিরুদ্ধে। রবিবার বীরভূমের শান্তিনিকেতন থানা এলাকার ঘটনা। এই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের সোমবার বোলপুর মহকুমা আদালতে হাজির করানো হতে পারে।

স্থানীয় সূত্রে খবর, ঘর বুকিং এবং এসির সমস্যাকে কেন্দ্র করে স্থানীয় কয়েক জন যুবকের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন রিসর্টের মালিক গণেশ দাস। অভিযোগ, গণেশ-সহ রিসর্টে কয়েক জন কর্মীকে বেধড়ক মারধর করা হয়। ভাঙচুর করা হয় রিসর্টও। জখম অবস্থায় গণেশকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনার পরেই শান্তিনিকেতন থানায় অভিযোগ দায়ের করা হয়। তার ভিত্তিতেই তদন্তে নেমে চার জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃতেরা সকলেই বোলপুরের বাসিন্দা। বোলপুর এসডিপিও নিখিল আগরওয়াল বলেন, ‘‘আমরা ঘটনার তদন্ত করছি। অশান্তির আসল কারণ কী, সেটা দেখা হচ্ছে। সিসিটিভি ফুটেজ আমরা জোগাড় করেছি। তা খতিয়ে দেখে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি যাঁরা জড়িত, তাঁদের চিহ্নিত করার চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

santiniketan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE