Advertisement
০৪ মে ২০২৪
Lightning

Lightning strike: বজ্রপাতে তিন মহিলার মৃত্যু পুরুলিয়ায়, আহত চার

বাজ পড়ে আহত জেলায় যে চার জন আহত হয়েছেন, তাঁরাও মহিলা। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ২৩:১১
Share: Save:

দুপুরের নাগাড়ে বৃষ্টি আর প্রবল বজ্রপাতের জেরে পুরুলিয়ায় তিন জনের মৃত্যু হল। ওই তিন জনেই মহিলা। বাজ পড়ে আহত জেলায় যে চার জন আহত হয়েছেন, তাঁরাও মহিলা। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পশ্চিম মেদিনীপুরেও চার জনের মৃত্যু হয়েছে বজ্রাঘাতে।

শুক্রবার দুপুর থেকে পুরুলিয়া বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয়। ওই সময় বরাবাজার থানার টকরিয়া মোড়ে বাস ধরতে আসতে দিয়ে মৃত্যু হয় এক মহিলার। মৃতার নাম বাসন্তী মুর্মু (৫৭)। আহত হয়েছেন দু’জন মহিলা। তাঁদের নাম ভারতী টুডু (৩৫) ও সুন্দরী সরেন (৫৫)। আহত দুই মহিলাকে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এঁদের সকলেরই বাড়ি বোরো থানার কুটনি গ্রামে।

অন্য দিকে, আড়ষা থানায় বালিয়া গ্রামে মাঠে চাষ করতে গিয়ে বজ্রাঘাতে মৃত্যু হয় চন্দনা মাহাতো নামে বছর পঞ্চাশের এক মহিলার। কোটশিলা থানার চাতরানি গ্রামে পুকুরে স্নান করতে যাওয়ার সময় বাজ পড়ে মারা যান হীরা কুমার (৩৫) নামে এক মহিলা। ওই এলাকারই মোহনপুর গ্রামের মৌসুমী মহাদানি নামে ১২ বছর বয়সি এক কিশোরী আহত হয়েছে বজ্রপাতে। তাকে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি রয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীলই বলে খবর হাসপাতাল সূত্রে। হুড়া থানার খৈরিপিড়া গ্রামে বজ্রাঘাতে আহত হয়েছেন জ্যোৎস্না গরাই (৫০) নামে আর এক মহিলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lightning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE