Advertisement
১১ মে ২০২৪
Baghmundi

প্রবল বৃষ্টিতে ধস নামল বাঘমুন্ডির রাস্তায়, বন্ধ সেতু, দুর্ভোগে গ্রামবাসীরা

দুর্ঘটনা এড়াতে এই সেতুর দুই দিকে গার্ডরেল দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ।

প্রবল বৃষ্টিতে রাস্তা ধসেছে বাঘমুন্ডিতে।

প্রবল বৃষ্টিতে রাস্তা ধসেছে বাঘমুন্ডিতে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ২১:০৭
Share: Save:

বৃষ্টিতে রাস্তায় ধস নেমে বন্ধ হয়ে গেল সেতু। দুর্ভোগে ৮টি গ্রামের মানুষ। শনিবার রাতে প্রবল বৃষ্টির ফলে পুরুলিয়ার বাঘমুন্ডি ব্লকের তুন্তুরী-সুইসা অঞ্চলের সুইসা থেকে গাগী যাওয়ার রাস্তায় বাড়েগারহা নদীর সেতুর মুখে ধস নামে। হেলে পড়ে সেতুর একটি গার্ডওয়াল। দুর্ঘটনা এড়াতে এই সেতুর দুই দিকে গার্ডরেল দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ। যার ফলে এই রাস্তা দিয়ে যাতায়াত পুরোপুরি বন্ধ।

রাস্তা বন্ধ হওয়ায় দুর্ভোগে পড়েছেন এই অঞ্চলের গাগী, পেরেতোরাং, পিরোরগড়িয়া, রাঙামাটি-সহ ৮ টি গ্রামের কয়েক হাজার বাসিন্দা। তাঁদের অনেকেই প্রকাশ্যে ক্ষোভ জানিয়েছেন। তাঁরা জানিয়েছেন, মাত্র বছর খানেক আগেই পঞ্চায়েত থেকে ২০১৯-২০ সালে চতুর্দশ অর্থ কমিশনের বরাদ্দ ২ লক্ষ টাকায় এই সেতুর গার্ডওয়াল নির্মাণ করা হয়েছিল। এ প্রসঙ্গে বাঘমুন্ডি ব্লকের বিডিও দেবরাজ ঘোষ বলেন, ‘‘আমি নিজে ওখানে গিয়ে পরিস্থিতি দেখে এসেছি। জেলা প্রশাসনকে জানানো হয়েছে। সেই মত আজ জেলা নির্বাহী বাস্তুকার এসে এলাকা পরিদর্শন করেন। ওই জায়গা রেলের হাওয়ায় একটু সমস্যা হচ্ছে। অস্থায়ী ভাবে পারাপার যোগ্য সেতু তৈরি করা হলে দুর্ঘটনা ঘটতে পারে। জেলা বস্তুকারের পরামর্শ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

purulia landslide Baghmundi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE