Advertisement
২৫ মে ২০২৪
Jhalda

তপন কান্দু খুনে ঝালদার নির্দল কাউন্সিলর শীলা চট্টোপাধ্যায়কে তলব করল সিবিআই

ঝালদা পুরসভার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনে তলব করা হল ওই পুরসভারই আর এক কাউন্সিলর শীলা চট্টোপাধ্যায়কে। শনিবার সিবিআইয়ের মুখোমুখি হন শীলা।

শীলা চট্টোপাধ্যায়।

শীলা চট্টোপাধ্যায়। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝালদা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪৬
Share: Save:

তপন কান্দু খুনের ঘটনায় এ বার পুরুলিয়ার ঝালদা পুরসভার নির্দল কাউন্সিলর শীলা চট্টোপাধ্যায়কে তলব করলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র আধিকারিকরা। শনিবার বিকেলে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে যান শীলা। তাঁকে কিছু ক্ষণ জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকরা।

শনিবার বিকেল ৪টে নাগাদ ঝালদায় সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে পৌঁছন শীলা। ঘণ্টা দু’য়েক জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। এই নিয়ে শীলা বলেন, ‘‘আমার কাছ থেকে ওঁরা কিছু বিষয় জানতে চেয়েছিলেন। যা ওঁরা জানতে চেয়েছেন তা আমি জানিয়ে দিয়েছি।’’ তাঁর মতে, সিবিআই ভাল কাজ করছে। তপন হত্যা নিয়ে জিজ্ঞাসাবাদের পর্ব থমকে গিয়েছিল। মাস তিনেক বাদে তা আবার নতুন করে শুরু হল ঝালদার ৩ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলরকে তলব করায়। প্রসঙ্গত ঝালদা পুরসভায় এক দিনের জন্য পুরপ্রধান হয়েছিলেন শীলা।

গত বছর ১৩ মার্চ সন্ধ্যায় ঝালদায় খুন হন কংগ্রেস কাউন্সিলর তপন। তাঁকে কাছ থেকে গুলি করে হত্যাকারীরা। প্রাথমিক ভাবে ওই কাণ্ডের তদন্তে স্পেশাল ইনভেস্টিগেশন টিম (সিট) তৈরি করে জেলা পুলিশ। অবশ্য পরে কলকাতা হাই কোর্ট ওই মামলায় তদন্তভার তুলে দেয় সিবিআইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhalda Tapan Kandu Murder CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE