Advertisement
২৭ এপ্রিল ২০২৪
bankura

BJP: মমতার কথায় ‘অনুপ্রাণিত’, রাস্তায় বসে চপ-বেগুনি ভাজলেন বিজেপি বিধায়ক

চপ-বেগুনি ভাজতে ভাজতেই নিলাদ্রী বলছেন, ‘‘লোভ সামলাতে না পেরেই চপ ভাজতে বসে পড়লাম।’’

নিজের হাতেই চপ, বেগুনি ভাজছেন বিধায়ক।

নিজের হাতেই চপ, বেগুনি ভাজছেন বিধায়ক।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৭:৪১
Share: Save:

নিজের হাতেই চপ, বেগুনি ভাজছেন বিধায়ক। ক্রেতা এলে নিজের হাতেই তেলেভাজা তুলে দিচ্ছেন তিনি। এমন দৃশ্যই দেখা গেল বাঁকুড়ার রাস্তায়। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 'কথামতো'ই রাস্তায় বসে তেলেভাজা বিক্রি করলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা। চপ-বেগুনি ভাজতে ভাজতেই নিলাদ্রী বলছেন, ‘‘লোভ সামলাতে না পেরেই চপ ভাজতে বসে পড়লাম।’’ এর জন্য তৃণমূলের থেকে কুর্নিশও কুড়োলেন তিনি।

সম্প্রতি দলের বাঁকুড়া সাংগঠনিক জেলার নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতিকে পছন্দ না হওয়ায় বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নড্ডা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিয়ে খবরের শিরোনামে উঠে এসেছিলেন নিলাদ্রী। তা দলে শোরগোলের আবহেই শনিবার সাতসকালে নিজের বাঁকুড়া শহরের কানকাটা এলাকায় একটি চপের দোকানে গিয়ে নিজের হাতে চপ ও বেগুনি ভাজলেন বিধায়ক।

পরে তিনি বলেন, ‘‘মুখ্যমন্ত্রী রাজ্যের মানুষকে চপ শিল্পের কথা বলেছিলেন। অনুপ্রাণিত হয়ে এখন চপ, বেগুনির দোকান দেখলেই লোভ সামলাতে না পেরে চপ ভাজতে বসে যাই। আমি কাজপাগল মানুষ। ঘরে বসে থাকা আমার পক্ষে কষ্টকর। অসুস্থ থাকায় দু’দিন বাড়িতে ছিলাম। আজ বাড়ি থেকে বেরিয়ে পাড়ার দোকানে বসে চপ ভাজলাম।’’

এর জন্য বাঁকুড়ার বিজেপি বিধায়ককে অভিনন্দনও জানিয়েছেন তালডাংরার তৃণমূল বিধায়ক অরূপ চক্রবর্তী। তিনি বলেন, ‘‘মুখ্যমন্ত্রীর কথা অন্তর থেকে নিয়েছেন বিজেপির ওই বিধায়ক। এর পর তাঁর দল তাঁকে কী বলবে জানি না, তবে আমি তাঁকে এই কাজের জন্য অভিনন্দন জানাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bankura BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE