Advertisement
২৫ এপ্রিল ২০২৪
BJP

Jail custody: বিজেপি কর্মী খুনে অভিযুক্ত জেল হেফাজতে

ভোট গণনার দিন ইলামবাজারে গোপালনগর গ্রামে বিজেপি কর্মী গৌরব সরকারকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।

আদালতে।

আদালতে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
বোলপুর শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ০৭:০৭
Share: Save:

এ বার জেল হেফাজত হল ইলামবাজারে বিজেপি কর্মী খুনে অন্যতম অভিযুক্ত ভনা ওরফে দিলীপ মির্ধার। অভিযুক্তকে শুক্রবার বোলপুর আদালতে হাজির
করান সিবিআইয়ের কর্তারা। অভিযুক্ত পক্ষের আইনজীবী সিদ্ধার্থ চট্টোপাধ্যায় জানান, জামিনের আবেদন খারিজ করে ১০ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

ভোট গণনার দিন ইলামবাজারে গোপালনগর গ্রামে বিজেপি কর্মী গৌরব সরকারকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। যদিও তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়। ওই ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে ইলামবাজার থানায় তৃণমূলের নেতা কর্মী সহ কয়েক জনের নামে খুনের মামলা দায়ের করা হয়।
বেশ কয়েক জনকে গ্রেফতারও করে পুলিশ। আবার জামিনে মুক্ত রয়েছেন অভিযোগে নাম থাকা বেশ কয়েক জন। কিছু জন পলাতক। তার পরে আদালতের নির্দেশ মতো ভোট পরবর্তী হিংসার ঘটনার তদন্তভার পরে সিবিআইয়ের হাতে।

সেই মতো সিবিআইয়ের আধিকারিকেরা টানা কুড়ি দিনের কাছাকাছি গোপালনগর গ্রামে নিজেদের মতো করে তদন্ত প্রক্রিয়া চালাতে থাকেন। গ্রামবাসী থেকে শুরু করে এলাকার তৃণমূল নেতার বাড়ি তল্লাশি, চিকিৎসকদের জিজ্ঞাসাবাদ সবই হয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে গত সোমবার সিবিআই এই ঘটনার অন্যতম
অভিযুক্ত ভনা মির্ধা নামে এক তৃণমূল কর্মীকে হুগলির শেওড়াফুলি এলাকা থেকে গ্রেফতার করে। এর পরে তদন্তকারীরা চার দিনের হেফাজতে নেন অভিযুক্তকে।

বিশেষ সূত্রে জানা গিয়েছে, এই চার দিন ধরে অভিযুক্ত ওই তৃণমূল কর্মীকে নিয়ে বিজেপি কর্মী গৌরব সরকার খুনের ঘটনাস্থল পরিদর্শন থেকে শুরু করে অভিযুক্তকে বাড়ি নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ সহ পরিবারের
সদস্যদের সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। সঙ্গে বেশ কিছু নথিও সংগ্রহ করেন। চার দিনের হেফাজত শেষ হতে এ দিন ফের সিবিআইয়ের আধিকারিকেরা অভিযুক্তকে বোলপুর আদালতে নিয়ে আসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE