Advertisement
২০ এপ্রিল ২০২৪
Tapan Kandu Murder

Jhalda Congress Councillor Murder: ‘খুব বেড়েছিস, বাবা তো গেল, এ বার তুইও যাবি’, নিহত তপনের ছেলেকে হুমকি তৃণমূলের?

বছর উনিশের দেবের বক্তব্য, শনিবার সকাল সাড়ে নটা নাগাদ বাজার করতে যাওয়ার সময় তাঁর পথ আটকে হুমকি দেন ভীম তিওয়ারি নামে এক তৃণমূল কর্মী।

ঝালদা থানায় নতুন অভিযোদ দায়ের তপন কান্দুর ছেলে দেব কান্দুর।

ঝালদা থানায় নতুন অভিযোদ দায়ের তপন কান্দুর ছেলে দেব কান্দুর। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝালদা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ১৫:২০
Share: Save:

এ বার ঝালদার নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর ছেলে দেব কান্দুকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এ নিয়ে শনিবার ঝালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন দেব। অভিযোগ উঠেছে ভীম তিওয়ারি নামে স্থানীয় এক তৃণমূল কর্মীর বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন ভীম। পুরুলিয়া জেলা তৃণমূল নেতৃত্ব অবশ্য দলের সঙ্গে অভিযুক্তের কোনও যোগাযোগ নেই বলেই জানিয়েছে।
বছর উনিশের দেবের বক্তব্য, শনিবার সকাল সাড়ে ন’টা নাগাদ বাজার করতে যাওয়ার সময় তাঁর পথ আটকেছিলেন ভীম। দেবের অভিযোগ, তিনি হুমকি দেন, ‘‘তোরা অনেক বেড়েছিস। তপনের একটাই ছেলে। ও তো গেল। এর পর তুইও যাবি। আমাদের তোরা চিনিস না। সতর্ক হয়ে যা। না হলে বিপদ আছে।’’ পুলিশকে দেব জানিয়েছেন, তিনি ‘ভীত’ এবং ‘সন্ত্রস্ত’। ভীমের বিরুদ্ধে পদক্ষেপ করারও আর্জি জানিয়েছেন দেব।

অভিযুক্ত ভীমের বক্তব্য, ‘‘এ সব অভিযোগ ভুয়ো। আমার সঙ্গে তপন কান্দুর ছেলের দেখা হয়নি। ঝালদা শহরে তো অনেক জায়গায় সিসি ক্যামেরা রয়েছে। সেগুলি খতিয়ে দেখা হোক। তা হলেই বিষয়টি জানা যাবে।’’ এর আগে তপন হত্যার ঘটনাতেও এই ভীমের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন স্ত্রী পূর্ণিমা কান্দু। যদিও সে প্রসঙ্গে ভীমের মন্তব্য, ‘‘অভিযোগ তো অনেকের নামেই হয়েছে। তার তদন্ত চলছে। মিথ্যা অভিযোগ করলেই তো হয় না।’’

এই প্রসঙ্গে তৃণমূলের পুরুলিয়া জেলার সভাপতি সৌমেন বেলথরিয়া বলেন, ‘‘ভীম তিওয়ারি তৃণমূলের কোনও পদে নেই। উনি তৃণমূল কর্মী কি না, সেটা স্থানীয় নেতৃত্বই বলতে পারবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapan Kandu Murder Jhalda Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE