Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

Jhalda Councillor Murder: ঝালদা-কাণ্ডে এ বার পুলিশ সুপারের জেরার মুখে কাউন্সিলরের ভাইপো সেই মিঠুন

সোমবার সকাল সাড়ে ১০টা থেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মিঠুনকে। পুরুলিয়া মফস্‌সল থানায় এই জিজ্ঞাসাবাদ পর্ব চলছে।

মিঠুন কান্দুকে পুলিশের জিজ্ঞাসাবাদ।

মিঠুন কান্দুকে পুলিশের জিজ্ঞাসাবাদ। — ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
ঝালদা শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১৫:০১
Share: Save:

কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের ঘটনায় সোমবার সকাল থেকে টানা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে নিহতের ভাইপো মিঠুন কান্দুকে। এমনটাই জানা গিয়েছে পুরুলিয়া জেলা পুলিশ সূত্রে। তপনের পরিবারের অভিযোগ, মিঠুনকে ফোন করতেন ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষ। পরে সেই অডিয়ো ভাইরাল হয়ে যায়। তার জেরেই বার বার খবরে উঠে আসেন মিঠুন। জিজ্ঞাসাবাদ করা হয় ঝালদা পুরসভার প্রাক্তন চেয়ারম্যানকেও।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকাল সাড়ে ১০টা থেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মিঠুনকে। পুরুলিয়া মফস্বল থানায় এই জিজ্ঞাসাবাদ পর্ব চলছে। এই মিঠুনকেই ঝালদার আইসি ফোন করতেন বলে অভিযোগ। পরে সেই অডিও ভাইরাল হয়ে যায়। ঝালদার থানার আইসির বিরুদ্ধে আগেই অভিযোগের আঙুল তুলেছিলেন নিহত তপনের স্ত্রী পূর্ণিমা কান্দু। তাই পুলিশ মিঠুনকে কী বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে তা নিয়ে জল্পনা বাড়ছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুরুলিয়া জেলার পুলিশ সুপার এস সেলভামুরুগণ-সহ পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা মিঠুনকে জিজ্ঞাসাবাদ করছেন। পুলিশ সুপারও মিঠুনকে প্রশ্ন করেন। এর পর জিজ্ঞাসাবাদ করা হয় ঝালদা পুরসভার প্রাক্তন চেয়ারম্যান প্রদীপ কর্মকারকেও। গত পুরভোটে ঝালদার আট নম্বর ওয়ার্ড থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন প্রদীপ। তবে হেরে যান তিনি।

রবিবার ঝালদার বীরসা মোড়ে তদন্তে যায় ফরেনসিক বিভাগের একটি দল। আবার ওই দিনই কর্তব্যে গাফিলতির অভিযোগে এক সাব ইন্সপেক্টর-সহ পাঁচ পুলিশ কর্মীকে বসিয়ে দেওয়ার (ক্লোজ) ঘোষণা করে পুরুলিয়া জেলা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Congress police Jhalda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE