Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

মুকুলের তোপ বৈঠকে

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া ৩০ জুলাই ২০১৯ ০০:৩৯
বক্তা: পুরুলিয়া শহরের হরিপদ সাহিত্য মন্দিরে। নিজস্ব চিত্র

বক্তা: পুরুলিয়া শহরের হরিপদ সাহিত্য মন্দিরে। নিজস্ব চিত্র

পুরুলিয়ায় দলের ‘সদস্যতা অভিযানের’ বৈঠকে এসে তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপি নেতা মুকুল রায়। সোমবার বিকেলে পুরুলিয়া শহরের হরিপদ সাহিত্য মন্দিরে ওই বৈঠক ছিল। সেখানে ‘ব্ল্যাকমানি’, আবাস যোজনা-সহ বিভিন্ন বিষয়ে রাজ্য সরকারের দিকে আঙুল তোলেন মুকুল।

মুকুলের দাবি, পুরুলিয়া আসার আগে বাঁকুড়ার বিষ্ণুপুরে এক কর্মীর বাড়িতে তিনি ছিলেন। সেই বাড়ির জরাজীর্ণ দশা। সেই প্রসঙ্গ টেনে তিনি কর্মীদের বলেন, ‘‘পঞ্চায়েতকে বলতে হবে আগামী দু’বছরের মধ্যে যত এ রকম পরিবার রয়েছে, সবার বাড়ি তৈরি করে দিতে হবে। না হলে আমরা পঞ্চায়েতকে কাজ করতে দেব না।’’ ‘উজালা যোজনায়’ এখনও যে সমস্ত বাড়িতে রান্নার গ্যাসের সংযোগ পৌঁছয়নি দলের কর্মীদের তার তালিকাও তৈরি করতে বলেন মুকুল।

‘ব্ল্যাকমানি’ ফেরানোর দাবিতে সম্প্রতি আন্দোলন গড়ে তোলার ডাক দিয়েছে তৃণমূল। মুকুল বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় তালিকা প্রকাশ করে জানান, কারা আয়কর ফাঁকি দিয়েছেন। আমরা সেই টাকা পৌঁছে দেওয়ার ব্যবস্থা করব।’’ কর্মীদের তিনি বলেন, ‘‘আড়াই লক্ষের বেশি ভোটের ব্যবধানে আমাদের জয় এসেছে। সদস্যতা অভিযানও সে ভাবেই করতে হবে।’’ দলের জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী কর্মীদের মনে করিয়ে দেন, সাড়ে সাত লক্ষ সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রার কথা।

Advertisement

আরও পড়ুন

Advertisement